Home / অপরাধ / ৪০ লিটার দেশিয় মদ উদ্ধার, গ্রেফতার ৪

৪০ লিটার দেশিয় মদ উদ্ধার, গ্রেফতার ৪

উত্তরণবার্তা প্রতিবেদক : মাদক বিরোধী পৃথক পৃথক বিশেষ অভিযান চালিয়ে জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার সীমান্ত সংলগ্ন এলাকা থেকে র‌্যাব সদস্যরা ৪০ লিটার দেশিয় মদ ও ২০০ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ ব্যাপারে জয়পুরহাট ও পাঁচবিবি থানায় পৃথক ভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ জানান, সোমবার রাত আড়াইটার সময় ভারত থেকে একদল মাদক ব্যবসায়ী সীমান্ত সংলগ্ন গ্রাম আটাপাড়া এলাকা দিয়ে ফেনসিডিল নিয়ে দেশে প্রবেশ করছে এমন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় ২০০ বোতল ফেনসিডিলসহ রুবেল হোসেন (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব সদস্যরা। এ ছাড়াও জেলা শহরের বিষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা ৪০ লিটার দেশিয় মদসহ তিনজনকে আটক করেছে।

এরা হচ্ছে সদর উপজেলার নিত্তিপাড়া গ্রামের মানিক সরেন (১৮), গায়েন সরেন (৪৫) ও জোহন মার্ডি (২১)। চোরাচালানের মাধ্যমে নেশাজাতীয় মাদক দ্রব্য ফেনসিডিল সংগ্রহ ও দেশীয় মদ উপাদনের মাধ্যমে জেলায় এবং জেলা বাইরের মাদকসেবীদের নিকট দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় আটককৃতরা।

উত্তরণবার্তা/এআর

Loading...

Check Also

কক্সবাজারে বন্দুকযুদ্ধে ৩ ইয়াবা কারবারি নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : কক্সবাজারের চকরিয়ার বরইতলীর গর্জন বাগানের জঙ্গলে পুলিশের সঙ্গে ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *