Home / বিনোদন / অ্যাওয়ার্ডের জন্য কেঁদেছিলেন ক্যাটরিনা

অ্যাওয়ার্ডের জন্য কেঁদেছিলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : বলিউডের অ্যাওয়ার্ড শো নিয়ে অনেকদিন থেকেই বিতর্ক চলছে। এবার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তারকাদের বিভিন্ন ঘটনা নিয়ে মুখ খুলেছেন শেখর গুপ্তা।

২০১২ সালে ‘স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড’-এর সিইও হিসেবে দায়িত্বে ছিলেন ভারতের এই বর্ষীয়ান সাংবাদিক। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠনে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের একটি ঘটনার কথা জানিয়েছেন তিনি।

শেখর গুপ্তা বলেন, ‘২০১২ সালে ক্যাটরিনাকে পারফর্ম করার জন্য আগাম পারিশ্রমিক দেয়া হয়। কিন্তু অ্যাওয়ার্ড না দেয়ায় শেষ মুহূর্তে এসে তিনি হট্টগোল বাঁধিয়ে দেন। এরপর তার ভ্যানিটি ভ্যানে গিয়ে তাকে অনুরোধ করতে হয়।’

এই অভিনেত্রীর জন্য ‘পুপলার চয়েস অ্যাওয়ার্ড’ চালু করা হয় বলে জানান শেখর গুপ্তা। তিনি আরো বলেন, “ক্যাটরিনা পোশাক পরে পারফর্ম করার জন্য প্রস্তুত হয়েছিলেন। কিন্তু তারপর হঠাৎ কান্নায় ভেঙে পড়েন। বলেন, ‘বারবার আমাকে ডাকা হয় কিন্তু কোনো অ্যাওয়ার্ড দেওয়া হয় না।’ আমি বলেছিলাম, এটি নিয়ে কোনো চুক্তি হয়নি। আপনাকে শুধু পারফর্ম করতে হবে। কিন্তু তার চোখ দিয়ে অঝোরে পানি পড়তে থাকে। এতে তার মেকআপও নষ্ট হয়ে যায়। এরপর আমরা পপুলার চয়েস অ্যাওয়ার্ড চালু করি।”

শেখর গুপ্তা আরো জানান, ‘মাই নেম ইজ খান’ সিনেমা অ্যাওয়ার্ড না পাওয়ায় দুঃখ পেয়েছিলেন নির্মাতা করন জোহর। পাশাপাশি অ্যাওয়ার্ড বয়কটের হুমকি দিয়েছিলেন।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

ঈদ আয়োজনে বাংলাদেশ থেকে প্রকাশ পাচ্ছে মধুরার গান

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ থেকে প্রকাশ পাচ্ছে কলকাতা ও মুম্বাইয়ের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *