Home / খেলাধুলা / মাগুইরের গোলে সেমিফাইনালে ম্যানইউ

মাগুইরের গোলে সেমিফাইনালে ম্যানইউ

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : এফএ কাপের সেমিফাইনালে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার (২৭ জুন) রাতে এফএ কাপের কোয়ার্টার ফাইনালে অতিরিক্ত সময়ে ২-১ ব্যবধানে ১০ জনের নরউইচ সিটিকে হারিয়ে শেষ চারে নাম লেখায় রেড ডেভিলসরা। এ নিয়ে ৩০তম বারের মতো এফএ কাপের সেমিফাইনালে নাম লেখালো ম্যানইউ।

পাশাপাশি এই জয়ে সব ধরনের প্রতিযোগিতায় টানা ১৪ ম্যাচে জয় তুলে নিলো ওল্ড ট্রাফোর্ডের দলটি।

কোয়ার্টার ফাইনালে প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দল। বিরতির পর ৫১ মিনিটে ওডিওন ইগহালো গোল করে এগিয়ে নেন ম্যানইউকে। ৭৫ মিনিটে নরউইচের টড ক্যান্টওয়েল গোল করে সমতা ফেরান। জমিয়ে তোলেন ম্যাচ। ৮৯ মিনিটে নরউইচের টিম ক্লোসে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। তাতে দশজনের দলে পরিণত হয় নরউইচ। ১০ জন নিয়েও অতিরিক্ত সময়ে দারুণ লড়াই করে তারা। কিন্তু অন্তিম মুহূর্তে (১১৮ মিনিটে) হ্যারি মাগুইর গোল করে সেমিফাইনালের টিকিট পাইয়ে দেন ম্যানইউকে।

অবশ্য এমন জয়ে মন ভরেনি ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ওলে ‍গুনার শুলসারের, ‘এটা আসলে মনোমুগ্ধকর পারফম্যান্স ছিল না। আমরা নরউইচের বিপক্ষে খুব বেশি সুযোগ তৈরি করতে পারিনি। তাদের কাঁপিয়ে দিতে পারিনি। তবে সেমিফাইনালে জায়গা করে নিতে পেরে আমি আনন্দিত। এই ম্যাচের জন্য আমরা ভালো প্রস্তুতি নিয়েছিলাম।’

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

তারুণ‌্যের শক্তি দেখাল ম‌্যানচেস্টার ইউনাইটেড

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : লিগ শিরোপা নিশ্চিত হওয়ায় ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) আকর্ষণ অনেকটাই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *