Home / বিনোদন / ইরফান সাজ্জাদ ও টয়ার নাটক ‘বেসামাল’

ইরফান সাজ্জাদ ও টয়ার নাটক ‘বেসামাল’

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : পারিবারিক সম্পর্ক নিয়ে বেশ টানাপোড়েনে আছেন ইরফান সাজ্জাদ ও মুমতাহিনা টয়া। সংসার করছিলেন মন দিয়ে। কিন্তু মাঝে কিছু ঘটনা তাদের মনে বিষাদের চিহ্ন এঁকে দিয়েছে। এসব ঘটেছে একটি খণ্ডনাটকে। নাটকের নাম ‘বেসামাল’।

এটি লিখেছেন শফিকুর রহমান শান্তনু ও পরিচালনা করেছেন সরদার রোকন। এরই মধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। এর গল্পে দেখা যাবে, নিষাদ ও সোহানি নবদম্পতি। দু’জনই চাকরিজীবী।

রোজ সকালে দু’জন একসঙ্গে বেরিয়ে যায় এবং একসঙ্গেই ঘরে ফেরে। হঠাৎ একদিন গাড়ির সামনে এক বৃদ্ধ পড়ে যায়। সেই বৃদ্ধ নিষাদের গ্রাম থেকে আসা এক দূরসম্পর্কের দাদা।

তাদের সারপ্রাইজ দেয়ার উদ্দেশ্যে তিনি কাউকে কিছু না জানিয়ে চলে এসেছেন। তারা দাদুর দায়িত্ব বাড়ির কেয়ারটেকারকে বুঝিয়ে অফিসে চলে যায়। সন্ধ্যায় অফিস থেকে ফিরে কেয়ারটেকার তাদের হাতে ধরিয়ে দেয় লম্বা এক লিস্ট।

শুরু হয় একের পর এক দুর্ঘটনা, ভুল বোঝাবুঝি এবং সেটা গড়ায় তালাক পর্যন্ত। নাটকটিতে নিষাদ ও সোহানির চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও মুমতাহিনা টয়া।

এতে অভিনয় প্রসঙ্গে ইরফান সাজ্জাদ বলেন, ‘সচরাচর সমাজে যেসব গল্প প্রচলিত আছে, তেমনই একটি গল্প নিয়ে এ নাটকটি তৈরি হয়েছে। আশা করছি দর্শকের ভালো লাগবে।’ টয়া বলেন, ‘স্বামী-স্ত্রীর শহুরে জীবনের কিছু বাস্তবতা এ নাটকে চিত্রিত হয়েছে।’ এটি আগামী ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

জুঁইয়ের ‘বন্ধু বিনে প্রাণ বাঁচে না’

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : রাধারমণ দত্তের ‘বন্ধু বিনে প্রাণ বাঁচে না’ শিরোনামের শ্রোতাপ্রিয় গানটি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *