Home / জেলার খবর / ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মধ্যে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা

ময়মনসিংহে ৩শ দরিদ্র পরিবারের মধ্যে সেনা প্রধানের ঈদ উপহার পৌঁছে দিলেন আর্টডক সদস্যরা

ময়মনসিংহ ব্যুরো
কোভিড-১৯ ভাইরাস সংক্রমণের প্রেক্ষিতে সৃষ্ট পরিস্থিতিতে আসন্ন ঈদ উপলক্ষে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ এর নির্দেশনার আলোকে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক) এর অধীনস্থ ৪০৩ ব্যাটল গ্রুপের ২১ ইস্ট বেঙ্গল ঈদ উপহার নিয়ে দরিদ্র ও কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আর্টডক এর অধীনস্থ ৪০৩ ব্যাটল গ্রুপের তত্ত্বাবধানে ময়মনসিংহ নগরীর ২৮নং ওয়ার্ডের চুকাইতলা এবং ২৯ নং ওয়ার্ডের গন্দ্রপা এবং ৪নং ওয়ার্ডের গোহাইলকান্দি এলাকায় গত ২১ মে পবিত্র ঈদ উল ফিতরের উপহার হিসেবে ৩০০ পরিবারের মধ্যে শুকনো খাবারের পাশাপাশি সেমাই, সুজি ও চিনি বিতরণ করা হয়েছে। ইতিমধ্যেই আর্টডক এর অধীনস্থ প্রতিষ্ঠানসমূহ ৯ হাজার দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ করেছে।
আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ডের (আর্টডক) ২১ ইস্ট বেঙ্গলের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান জানান, এ ছাড়াও করোনা সংকটে ক্ষতিগ্রস্থ কৃষকদের সহায়তায় প্রান্তিক পর্যায়ের কৃষকদের নিকট হতে সরাসরি সবজি ক্রয় এবং বিনামূল্যে সবজির বীজও বিতরণ করা হয়েছে। ক্ষতিগ্রস্থ কৃষকদের সহায়তা করাই এই কার্যক্রমের মূল উদ্দেশ্য। এছাড়া করোনা মোকাবেলায় স্বাস্থ্যকর্মীদের পাশেও এসে দাঁড়িয়েছে আর্টডক। সদরদফতর আর্টডক এর উদ্দ্যোগে ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলায় স্বাস্থ্যর্কমীদের জন্য সুরক্ষা সামগ্রী হিসেবে পিপিই, সার্জিক্যাল মাস্ক, সুজ কভার, হেড কভার, হ্যান্ড স্যানিটাইজার এবং হ্যান্ড গ্ল্যাাভস হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, আর্টডকের জেনারেল কর্মকর্তা কমান্ডিং লেফটেন্যান্ট জেনারেল এস. এম শফিউদ্দিন আহমেদ এই মানবিক কার্যক্রমের সার্বক্ষণিক তদারকি ও নির্দেশনা প্রদান করছেন। ঈদ উপহার বিতরণকালে ৪নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান দুলাল, ২৮ ওয়ার্ড কাউন্সিলর কায়ছার জাহাঙ্গীর আকন্দ ও ২৯ ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলামসহ পদস্থ সেনা সদস্যরা উপস্থিত ছিলেন।

Loading...

Check Also

কাজী নজরুল ইসলামের ১২১তম জন্মবার্ষিকীতে বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : সোমবার ( ২৫ মে) জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২১তম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *