Home / জেলার খবর / মুসলমাদের করোনা ভাইরাস থেকে মুক্তি চাইলেন যুবলীগ নেতা

মুসলমাদের করোনা ভাইরাস থেকে মুক্তি চাইলেন যুবলীগ নেতা

আশুলিয়া প্রতিনিধি
আশুলিয়ায় এক বাবা হারা ছেলে তার বাবার কবরের পাশে দাঁড়িয়ে বিশ্বের সব মুসলমানদের প্রতি শ্রদ্ধাবোধ জানিয়ে মহান আল্লাহতালার কাছে বিশ্বের সব মানুষদের এই করোনাভাইরাস থেকে মুক্তি প্রার্থনা করেই ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আশুলিয়া থানা যুবলীগ নেতা মো. আনোয়ার হোসেন মিয়া। আর করোনাভাইরাসকে মোকাবেলা করার জন্য সরকারের দিকনির্দেশনা অনুযায়ী গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর জন্য সব সময় প্রস্তুত আশুলিয়া থানা যুবলীগ। পবিত্র রমজানের উছিলায় গোটা বিশ্ব থেকে যেন মহামারি করোনা ভাইরাস চিরতরে নির্মূল হয়ে যায় এই জন্য সকলের দোয়া ও প্রার্থণা কামনা করেন আশুলিয়ার থানা যুবলীগ নেতা মো. আনোয়ার হোসেন মিয়া বলেন, পবিত্র রমজান মাস হলো সিয়াম সাধনার মাস। আর এই রমজান মাসে আল্লাহ রহমত বরকত বেশি বেশি দান করেন। মহান আল্লাহ যেন করোনা ভাইরাস থেকে বিশ্ব মানবজাতিকে মুক্তি দেন আমি এই প্রার্থনা করছি। আমারা সকলে মিলে মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করছি। তিনি যেন এই রমজানের উছিলায় আমাদের মুক্তি দেন। আল্লাহ যেন আমাদের সব গুনাহ মাফ করে দেন। সেই সঙ্গে বলবো ঘরে থাকুন, সুস্থ থাকুন, শারীরিক দূরত্ব বজায় রাখুন। নিজে সুস্থ থাকুন, আপনজনকেও সুস্থ থাকতে সহযোগিতা করুন এবং সবাই মিলে করোনা ভাইরাস বিস্তার থেকে মুক্তি পেতে সরকারি নির্দেশনা মেনে চলুন।
এই যুবলীগ নেতা আরও বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের ফলে স্থবির হয়ে পড়েছে গোটা বিশ্ব। এর প্রভাবে আমাদের দেশেও অনেকে কর্মহীন হয়ে পড়েছে। করোনার শুরুলগ্ন থেকে প্রধানমন্ত্রীর নির্দেশেই আমাদের নেতা ঢাকা ১৯ আসনের দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান এমপি ও আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. মঈনুল ইসলাম ভূঁইয়ার নির্দেশনা অনুযায়ী আশুলিয়া থানার অসহায় ও দুস্থদের মধ্যে খাদ্য উপহার সামগ্রী পৌঁছে দিয়েছি। এছাড়া সচেতনতামূলক প্রচার প্রচারণা করেছি।
আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। তাই প্রত্যেকে যতটুকু সম্ভব সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দিলে নিজ নিজ এলাকায় এই সময়ে কর্মহীন হয়ে পড়া মানুষদের দুর্ভোগ কিছুটা হলেও লাঘব হবে বলে সমাজের বিত্তবানদের অসহায়ের পাশে এগিয়ে আসারও অনুরোধ করেন এই যুবলীগ নেতা। তিনি আরও বলেন, আর কিছুদিন পরেই পবিত্র ঈদুল ফিতর। প্রতি বছর নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়ে থাকে পবিত্র ঈদুল ফিতর। তবে করোনার কারণে এবারের ঈদ ভিন্নভাবে পালন করা হবে। তাই বলবো এবার ঈদ পালনে সরকার থেকে যেসব নির্দেশনা আসে, তা যেন আমরা মান্য করে চলি। সব শেষে আশুলিয়া থানা যুবলীগের পক্ষ থেকে দেশবাসীকে আসন্ন পবিত্র ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানাচ্ছি।

Loading...

Check Also

চাঁদপুরের ৪০ গ্রামে আজ ঈদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : চাঁদপুরের হাজীগঞ্জসহ ৪০ গ্রামে আজ রোববার (২৪ মে) আগাম পবিত্র ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *