Home / জেলার খবর / আশুলিয়ায় শিক্ষকদের মধ্যে ঈদ উপহার বিতরণ

আশুলিয়ায় শিক্ষকদের মধ্যে ঈদ উপহার বিতরণ

আশুলিয়া প্রতিনিধি
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে চরম বিপর্যয় দেখা দিয়েছে বাংলাদেশের শিক্ষা খাতে। ফলে বিপাকে পড়েছেন বে-সরকারী স্কুল ও মাদ্রাসায় কর্মরত শিক্ষকরা। তাদের এই বিপাকে পড়ার কথা চিন্তা করে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে শিল্পাঞ্চল আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে কর্মরত শিক্ষক-শিক্ষিকাদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য মো. শফিউল আলম সোহাগ।
গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই বিতরণ কার্যক্রম চলবে আগামী আজ শনিবার পর্যন্ত। তারা নিজেরা ঘুরে ঘুরে শিক্ষদের বাড়ি বাড়ি ঈদ উপহার পৌছে দিচ্ছেন। বিতরণকৃত খাদ্য সামগ্রির মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পোলাও চাল, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ ও ১ কেজি তেল, গুঁড়া দুধ, সেমাই ও লবন।
এ ব্যাপারে পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওর্য়াডের সদস্য শফিউল আলম সোহাগ বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। ফলে বে-সরকারী স্কুল-মাদ্রাসার কর্মরত শিক্ষক-শিক্ষিকারা ঠিক মত বেতন পাচ্ছে না। তাই তাদের কথা চিন্তা করে পাথালিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ২৫টি স্কুল ও ৬টি মাদ্রায় কর্মরত প্রায় ৩শ শিক্ষক-শিক্ষিকাদের পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে কিছু ঈদের শুভেচ্ছা দেওয়ার চেষ্টা করেছি মাত্র। আমরা গতকাল থেকে প্রায় দেড় শতাধিক শিক্ষকদের দেওয়া শেষ করেছি, আগামীকাল (শনিবার) পর্যন্ত আমাদের এই কার্যক্রম শেষ হয়ে যাবে। তিনি আরও বলেন, আপনারা দেখেন আমি এরআগেও অনেক অসহায়, দরিদ্র ও কর্মহীন পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। সামনেও এই ধারা অব্যাহত থাকবে। সেই সঙ্গে আমি আহবান করবো সমাজের বৃত্তবানদের তারা যেন দেশের এই সংকটাপূর্ণ সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাঁড়ায়। সেই সঙ্গে প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দেন আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য মো. শফিউল আলম সোহাগ।

Loading...

Check Also

চাঁদপুরের ৪০ গ্রামে আজ ঈদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : চাঁদপুরের হাজীগঞ্জসহ ৪০ গ্রামে আজ রোববার (২৪ মে) আগাম পবিত্র ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *