Home / খেলাধুলা / তামিমকে ক্রিকেটার হওয়ার গল্প বললেন কোহলি

তামিমকে ক্রিকেটার হওয়ার গল্প বললেন কোহলি

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : সারা পৃথিবীতে করোনাভাইরাস প্রকোপ বৃদ্ধি পাওয়ায় খেলাধুলা বন্ধ থাকলেও ক্রিকেটাঙ্গনকে চাঙ্গা রাখতে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল নিয়মিতভাবে হাজির হচ্ছেন লাইভে। সামাজিক যোগাযোগমাধ্যম লাইভে তার সঙ্গী হচ্ছেন জনপ্রিয় সব ক্রিকেট ব্যক্তিত্বরা।

এরই ধারাবাহিকতায় তামিমের লাইভ শোতে এবার সারপ্রাইজ হিসেবে এসেছেন ভারতের ক্যাপ্টেন বিরাট কোহলি। তামিমের অফিসিয়াল ফেসবুক, ইউটিউব চ্যানেলে সোমবার (১৮ মে) রাত সাড়ে ১০টায় লাইভ অনুষ্ঠানটি শুরু হয়।

গেল শনিবার রাতে বাঁহাতি ড্যাশিং ওপেনারের লাইভ শোতে ছিলেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক এবং দুই বিস্ফোরক ব্যাটসম্যান সৌম্য সরকার ও লিটন দাস।

ওই দিনই শেষ দিকে তামিম বলেন, আগামী শোতে আপনাদের জন্য সারপ্রাইজ অপেক্ষা করছে। কিন্তু সেটি কী, তা বলেননি। কিছুক্ষণ পর নিজের অফিসিয়াল ফেসবুক পেজে তিনি জানান, পরবর্তী লাইভে তার অতিথি কোহলি।

তৃতীয় বিদেশী ক্রিকেটার হিসেবে কোহলি যোগ দেন তামিমের শো-তে। এর আগে তামিম হাজির করেছেন ভারতের রোহিত শর্মা ও দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিসকে।

বিরাট কোহলি শুধু বর্তমান সময়ের সেরাই নন, তাকে গণ্য করা হয় ইতিহাসের অন্যতম সেরা ব্যাটসম্যান হিসেবে।

এর আগে জাতীয় দলের সতীর্থ মাশরাফি, মুশফিক, মাহমুদউল্লাহদের নিয়ে এসেছিলেন ‘উপস্থাপক’ তামিম। যুক্ত করেছেন রুবেল, তাসকিন, লিটন, মুমিনুল, সৌম্য ও তাইজুলকেও।

এছাড়া একটি পর্বে নিয়ে এসেছিলেন বাংলাদেশের সাবেক তিন ক্রিকেটার ও বর্তমান বোর্ড পরিচালক নাঈমুর রহমান দূর্জয়, খালেদ মাহমুদ সুজন ও নির্বাচক হাবিবুল বাশার সুমনকে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

যদি একদিন এমন হতো, সেদিন সব খাওয়া যেত…

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : মাঠে নিজেদের সর্বোচ্চটা উজার করে দেয়ার জন্য ক্রিকেটাররা এখন আগের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *