Home / আন্তর্জাতিক / সৌদিতে ঘুমন্ত অবস্থায় প্রাণ গেল ৪ বাংলাদেশির

সৌদিতে ঘুমন্ত অবস্থায় প্রাণ গেল ৪ বাংলাদেশির

 আন্তর্জাতিক ডেস্ক

সৌদি আরবে হৃদরোগে আক্রান্ত হয়ে ও ঘুমন্ত অবস্থায় চার বাংলাদেশির মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। স্থানীয় পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলেন- আবুল হাসেম, বেলাল উদ্দিন, জাহাঙ্গীর আলম ও শওকত ওসমান।

জানা গেছে, চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের আশেকেরপাড়ার বাসিন্দা আবুল হোসেন (৩৫) মক্কা নগরীর সারা মনসুর এলাকায় মঙ্গলবার নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় মারা যান।

কক্সবাজার জেলার রামু উপজেলার উল্টাখালী ফকির বাবার কবর এলাকার শাহ আলমের ছেলে মোহাম্মদ বেলাল উদ্দিন (৩২) নামের আরেক যুবক মক্কা মিসফাল্লাহর দাহালা রোডে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ।

অপরদিকে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাড়ীকোটা গজারিয়া গ্রামের জাহাঙ্গীর আলম (৪২) নামের এক প্রবাসী রিয়াদের হারায়া নামক এলাকায় নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় মারা যান। তার বাবার নাম ছিদ্দিকুর রহমান।

এছাড়া কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ঈদমনি গ্রামের বাসিন্দা শওকত ওসমান (৪০) নামের আরও এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি জিজান শহরের নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় মারা যান।

Loading...

Check Also

যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় ১৫০০ মৃত্যু, আক্রান্ত ৬০ হাজার

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কিছুতেই নিয়ন্ত্রণে আসছে না যুক্তরাষ্ট্রে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *