Home / অর্থ-বাণিজ্য / অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয় লকডাউন

অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয় লকডাউন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ের একজন কর্মকর্তা বুধবার করোনায় আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যে মতিঝিলে অবস্থিত ব্যাংকের ওই শাখা লকডাউন করা হয়েছে।

বুধবার অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ শামস উল ইসলা বলেন, প্রিন্সিপাল ব্র্যাঞ্চের একজন কর্মকর্তার করোনায় আক্রান্তের খবর পেয়েছি। ইতিমধ্যে শাখা লকডাউন করা হয়েছে। তবে এ শাখার সব কার্যক্রম পরিচালিত হবে আমিনকোট (দিলকুশা) শাখায়।

তিনি জানান, ওই কর্মকর্তার জ্বর ছিল। মঙ্গলবার তার নমুনা নেয়া হয়। বুধবার তার শরীরে করোনা শনাক্ত হয়। পরে শাখা লকডাউন করা হয়।

জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার এরই মধ্যে সাধারণ ছুটি ঘোষণা করে দুই দফায় তা বাড়িয়েছে। গত ২৬ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত ২০ দিনের সাধারণ ছুটির আওতায় চলছে সারা দেশ। সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য মাঠে নেমেছে বেসামরিক প্রশাসনের পাশাপাশি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সেনাবাহিনী। তবে জরুরি সেবার আওতায় সীমিত পরিসরে ব্যাংকিং সেবা চালু রাখা হয়েছে। সাধারণ ছুটির মধ্যেও ব্যাংকে গ্রাহকের ব্যাপক ভিড় লক্ষ্য করা যাচ্ছে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

‘প্রস্তুতি থাকায় জানমালের ব্যাপক ক্ষতি এড়ানো সম্ভব হয়েছে’

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : সরকারের আগাম প্রস্তুতির কারণে ঘূর্ণিঝড়ে জানমালের ব‌্যাপক ক্ষয়ক্ষতি এড়ানো সম্ভব ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *