Home / রাজনীতি / নড়াইলে হতদরিদ্র ৬৫০ পরিবারে মাশরাফির চাল বিতরণ

নড়াইলে হতদরিদ্র ৬৫০ পরিবারে মাশরাফির চাল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : নড়াইলের লোহাগড়ায় হতদরিদ্রদের মাঝে এমপি মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে চাল, ডাল ও তেল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে লোহাগড়া সরকারি পাইলট উচ্চবিদ্যালয় চত্বরে উপজেলার ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৬৫০ পরিবারের মাঝে এ সব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিকদার আবদুল হান্নান রুনু, লোহাগড়া সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম হায়াতুজ্জামান, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ূর রহমান, সহ-সভাপতি সৈয়দ ফয়জুল হক রোম, যুগ্ম-সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সাজ্জাদ হোসেন মুন্না, লোহাগড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, লে. কমান্ডার (অবসরপ্রাপ্ত) এম আবদুল্লাহসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এ দিকে সোমবার দুপুরে মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে এ সব খাদ্যসামগ্রী লোহাগড়ায় পৌঁছে দেন জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাফিজ খান মিলন, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক গাউসুল আযম মাসুম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এসএম পলাশসহ দলীয় নেতাকর্মীরা।

এর আগে নড়াইল সদরের ৩০০ কর্মহীন দিনমজুরের মাঝে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে চাল, ডালসহ অন্য নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করা হয়।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিবের আজ জন্মদিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও সেন্টার ফর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *