Home / তথ্য প্রযুক্তি / বাংলাদেশে রিয়েলমির আনুষ্ঠানিক যাত্রা শুরু

বাংলাদেশে রিয়েলমির আনুষ্ঠানিক যাত্রা শুরু

তথ্য প্রযুক্তি ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল চীনা মোবাইল ব্র্যান্ড রিয়েলমি। সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে রিয়েলমি ব্র্যান্ডের যাত্রা শুরুর ঘোষণা দেন এটির কর্মকর্তারা।

রিয়েলমি ব্র্যান্ডের আনুষ্ঠানিক ঘোষণা অনুষ্ঠানে রিয়েলমির কর্মকর্তা ও সংশ্লিষ্ট অতিথিরা। ছবি: রিয়েলমির সৌজন্যে

রিয়েলমি ব্র্যান্ডের আনুষ্ঠানিক ঘোষণা অনুষ্ঠানে রিয়েলমির কর্মকর্তা ও সংশ্লিষ্ট অতিথিরা। ছবি: রিয়েলমির সৌজন্যে
দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল চীনা মোবাইল ব্র্যান্ড রিয়েলমি। গতকাল সোমবার রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে রিয়েলমি ব্র্যান্ডের যাত্রা শুরুর ঘোষণা দেন এটির কর্মকর্তারা।

রিয়েলমি সূত্রে জানা গেছে, এত দিন দেশে রিয়েলমি নামের যেসব ফোন পাওয়া যেত, এর বেশির ভাগই অননুমোদিত বা আনঅথোরাইজড ফোন। তবে কিছুদিন আগে থেকে অনলাইনের মাধ্যমে রিয়েলমির কিছু ফোন বিক্রি করা হয়েছিল। এবারে দেশে কারখানা ও অফিস কার্যক্রম শুরু করার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে দেশের বাজারে আসবে রিয়েলমি ব্র্যান্ডের মোবাইল।

অনুষ্ঠানে রিয়েলমি কর্মকর্তারা জানান, গাজীপুরে কারখানা স্থাপন করেছে রিয়েলমি। প্রযুক্তিনির্ভর ব্র্যান্ড হিসেবে রিয়েলমি স্মার্টফোনের পাশাপাশি উন্নত ধারার পণ্য ও সেবা দেবে। ডেয়ার টু লিপ স্লোগানে তারা কাজ শুরু করবে। আগামী মার্চ মাসে দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে স্মার্টফোন উদ্বোধন করা হবে। এরপর অন্যান্য পণ্যও বাজারে ছাড়ার পরিকল্পনা রয়েছে তাদের।

রিয়েলমির দক্ষিণ–পূর্ব ও দক্ষিণ এশিয়ার অঞ্চলের ব্র্যান্ডিং পরিচালক নিওন শি বলেন, বর্তমানে গাজীপুরের কারখানায় তিনটি সারিতে তাদের পণ্য উৎপাদন হচ্ছে। তারা প্রতিযোগিতামূলক দামে দেশের বাজারে স্মার্টফোন বিক্রি করার পরিকল্পনা করছেন। ঢাকাসহ সারা দেশে ব্র্যান্ডশপ স্থাপনের পরিকল্পনা রয়েছে তাঁদের। বাজারে মধ্যম সারি বা মিডরেঞ্জ ও হাইএন্ডের বাজার ধরার লক্ষ্য নির্ধারণ করেছে রিয়েলমি।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

পবিত্র শবে বরাতের রাতে ঘরে বসে ইবাদত করতে রাষ্ট্রপতির আহ্বান

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, ‘করোনা ভাইরাস মোকাবিলায় স্বাস্থ্যবিধি যথাযথভাবে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *