Home / ফোকাস / বিশ্ব দরবারে বাংলাদেশের প্রতিনিধি রুপা

বিশ্ব দরবারে বাংলাদেশের প্রতিনিধি রুপা

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : ‘মিসেস মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন আফরোজা রুপা। এবার মালয়েশিয়াতে বসবে এই প্রতিযোগিতার মূল আসর। এতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন রুপা।

মালয়েশিয়াতে ১৬টি দেশের বিজয়ীদের নিয়ে অনুষ্ঠিত হবে মূল প্রতিযোগিতা। ‘মিসেস মিলেনিয়াম ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার মূল আসরে বিজয়ী হয়ে বিশ্ব দরবারে বাংলাদেশের নাম উজ্জ্বল করার প্রত্যাশা ব্যক্ত করেছেন রুপা।

গত ১৭ ফেব্রুয়ারি হোটেল র‌্যাডিসনে এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন—মুনমুন আহমেদ, এমদাদ হক, অনন্ত জলিল এবং বর্ষা। বিচারকদের রায় ও দর্শকদের ভোটে সেরা দশ প্রতিযোগীর মধ্য থেকে বিজয়ের মুকুট ছিনিয়ে নেন রুপা।

বাংলাদেশে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় গত বছরের ২৯ অক্টোবর। অনলাইনে প্রায় ৬ হাজার প্রতিযোগী রেজিস্ট্রেশন করেন। সেখান থেকে ১১০জনকে নির্বাচিত করা হয়। তাদের নিয়ে অনুষ্ঠিত হয় প্রথম অডিশন রাউন্ড। যেখান থেকে ২৮জনকে চূড়ান্ত করা হয়। তারপর পর্যায়ক্রমে বিভিন্ন রাউন্ডে প্রতিযোগিতার মধ্যে দিয়ে ফাইনালে অংশ নেন সেরা ১০ প্রতিযোগী।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

যখনই সম্ভব আটকে পড়া নাগরিকদের ফিরিয়ে আনা হবে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন বলেছেন, যখনই পরিস্থিতি তৈরি হবে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *