Home / খেলাধুলা / জিম্বাবুয়েকে ‘ছোট করে’ দেখতে মানা শাহাদাতের

জিম্বাবুয়েকে ‘ছোট করে’ দেখতে মানা শাহাদাতের

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : ডান হাতে ব্যাটিংয়ের পাশাপাশি নিয়মিত বোলিং করে থাকেন শাহাদাত হোসেন।

কিন্তু যুব বিশ্বকাপে দলের বোলিং ইউনিটের দারুণ পারফরম্যান্সে তার হাতে ওঠেনি বল। তবে নেটে সব সময়ই নিজেকে ঝালিয়ে নেন শাহাদাত। মূল মঞ্চে কখন সুযোগ আসে, কে জানে?

দীর্ঘসময় পর আসল সুযোগ। বড় মঞ্চে আসা সুযোগটি বেশ ভালোভাবেই কাজে লাগালেন তরুণ এ স্পিনার। মঙ্গলবার বিকেএসপিতে হাত ঘুরিয়েছেন শাহাদাত। ডানহাতি অফস্পিনার প্রথম দিনে জিম্বাবুয়ের ৩ ব্যাটসম্যানের উইকেট নিয়ে হয়েছেন বিসিবি একাদশের সেরা বোলার।

নিজের বোলিং নিয়ে শাহাদাত বলেছেন, ‘আমি আমার প্রসেসে বোলিং করেছি। বেশি কিছু চিন্তা করিনি। আমার পরিকল্পনা ছিলো ডট বল। এমনিতেই উইকেট চলে এসেছে।’

‘আমি কিন্তু বিশ্বকাপে বোলিং করিনি। এই বোলিংয়ের পর আত্মবিশ্বাস বাড়বে। এটা বাড়লে দারুণ হবে আমার জন্য। ভালো করলে আমার জন্যই ভালো হবে।’ – যোগ করেন শাহাদাত।

জিম্বাবুয়েকে স্পিনে বধ করার পরিকল্পনা বাংলাদেশের। শাহাদাতের স্পিনে-ই কাবু অতিথিরা। শাহাদাতের ৩ উইকেটের পাশাপাশি আল-আমিন পেয়েছেন ২ উইকেট। শাহাদাতের সাফল্যে আত্মবিশ্বাস দ্বিগুণ হওয়ার কথা তাইজুল, মিরাজ, নাঈমদের। বোলিংয়ে সাফল্য পেলেও প্রতিপক্ষকে হালকাভাবে না নেয়ার কথা জানালেন শাহাদাত।

‘আমরা স্পিনে উইকেট নিয়েছি বলে মনে হচ্ছে স্পিনে ওরা খারাপ। কিন্তু এমনটা নয়। স্পিনাররা সাধারণত বাংলাদেশের সব উইকেট থেকেই সুবিধা নিতে পারে। ওরা ভালো দল। ওদেরকে ছোট করে দেখতে নেই।’ – বলেছেন শাহাদাত।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

আবারো বাবা হওয়ার সুখবর দিলেন সাকিব আল হাসান

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : করোনা ভাইরাস আতঙ্কে সম্প্রতি যুক্তরাষ্ট্রে একটি হোটেলে কোয়ারেন্টাইন শেষে স্বাভাবিক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *