Home / খেলাধুলা / বিশ্বকাপ জয়ে রংপুরজুড়ে আনন্দ-উল্লাস

বিশ্বকাপ জয়ে রংপুরজুড়ে আনন্দ-উল্লাস

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের জয় নিশ্চিত করতে বুদ্ধি দিয়ে মাঠে লড়াই করা আকবর আলী যে প্রশংসা কুড়িয়েছেন তা সত্যি বিস্ময়ের। এখন আকবরের জন্য আনন্দে ভাসছে রংপুরবাসী।

নগরীর বিভিন্ন স্থানে হয়েছে আনন্দ মিছিল। ক্রিকেট ভক্তরা ভিড় জমিয়েছেন আকবরের নগরীর পশ্চিম জুম্মাপাড়া হনুমানতলার বাড়িতে।

এ দিকে সন্ধ্যায় রংপুর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে আকবরের বাড়িতে গিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় এলাকাবাসী আনন্দে-উচ্ছ্বাসে তাদের স্বাগত জানান।

রংপুর মহানগরীর পশ্চিম জুম্মাপাড়া হনুমানতলা গ্রামের ফার্নিচার ব্যবসায়ী মোহাম্মদ মোস্তফা ও সাহিদা বেগম দম্পতির ৪ ছেলে ও এক মেয়ের মধ্যে সবার ছোট ক্রিকেট পাগল ছেলে আকবর আলী। মাত্র ৬ বছর বয়সে পাড়ার গলিতে টেপ-টেনিস বল আর ভাঙা ব্যাটে খেলা শুরু করেছিলেন। যেন ক্রিকেট না বুঝেই ক্রিকেটের প্রতি ঝোঁক।

এভাবেই খেলতে খেলতে বড় ভাইয়ের পরামর্শে একাডেমিতে অনুশীলন শুরু হয় তার। বর্তমানে সে অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের জয়ে খুশিতে আত্মহারা হয়ে উঠেছেন দলের অধিনায়ক আকবর আলীর বাবা ও মা। দেশের জন্য প্রথম কোনো বিশ্ব জয়ের সাফল্যে তারা রংপুরসহ দেশবাসীকে অভিনন্দন জানিয়েছেন। এ আনন্দ উৎসর্গ করেছেন ক্রিকেটপ্রেমী মানুষের জন্য।

বিশ্বকাপ জয়ে দেশের অন্যান্য জেলার মতো বিভাগীয় নগরী রংপুরেও আনন্দে ভাসছে ক্রিকেট অনুরাগীরা। রোববার রাতে নগরীর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, কারমাইকেল কলেজসহ লালবাগ, সিটি বাজার, কাচারী বাজারসহ বিভিন্ন স্থানে আনন্দ মিছিল হয়েছে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

বাংলাদেশে রিয়েলমির আনুষ্ঠানিক যাত্রা শুরু

তথ্য প্রযুক্তি ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল চীনা মোবাইল ব্র্যান্ড ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *