Home / জেলার খবর / বাবুল চিশতির ফাঁসির দাবী উত্তাল বকশীগঞ্জ, দফায় দফায় বিক্ষোভ

বাবুল চিশতির ফাঁসির দাবী উত্তাল বকশীগঞ্জ, দফায় দফায় বিক্ষোভ

জামালপুর প্রতিনিধি
সর্বশেষ মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত রাজাকার, যুদ্ধাপরাধ মামলার আসামী ও ফার্মাস ব্যাংক কেলেংকারীর মুলহোতা ও দুর্নীতির দায়ে আটক বাবুল চিশতির দ্রুত বিচার ও ফাঁসির দাবিতে উত্তাল বকশীগঞ্জ।
শনিবার দুপুরে বাবুল চিশতির ফাঁসির দাবীতে বকশীগঞ্জের সর্বস্তরের জনগন ও উপজেলা ছাত্রলীগ পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। এর আগে বাবুল চিশতির মুক্তির দাবীতে প্রায় অর্ধশাতাধিক শ্রমিক মানববন্ধন করলে সারা বকশীগঞ্জে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে তাৎক্ষনিক উপজেলা ছাত্রলীগের নেতাকর্মী বাবুল চিশতির ফাঁসির দাবী বিক্ষোভ মিছিল ও সামাবেশ করে।
মিছিল গুলো বকশীগঞ্জ কিয়ামত উল্লাহ কলেজ হতে শুরু হয়ে বকশীগঞ্জ শহর প্রদক্ষিণ শেষে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এস শেষ হয়।
পরে দলীয় কার্যালয়ের সামনেই সমাবেশ করা হয়। সমাবেশে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুন্নাফ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুমান তালুকদার, কলেজ শাখার সভাপতি ফরহাদ রেজা, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম প্রমুখ।
সমাবেশে চিশতির দ্রুত বিচার করে ফাঁসি দাবী করার পাশাপাশি জামিনে আসা রোজী চিশতিসহ সহযোগিদের দ্রুত আইনের আওতার আনার দাবী জানানো হয়।
প্রসঙ্গত, ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে দেশ বিরোধী কর্মকান্ডের জন্য সর্বশের মুক্তিযোদ্ধা মন্ত্রনালয় কর্তৃক ঘোষিত রাজাকারের তালিকায় তার নাম রয়েছে। ফার্মাস ব্যাংক কেলেংকারীতে বাবুল চিশতি ও তার ছেলে রাশেদ চিশতি এবং বাবুল চিশতির শ্যালক কামালপুর ইউনিয়নের চেয়ারম্যা মোস্তুফা কামাল এখন এখন জেল হাজতে রয়েছে। বাবুল চিশতির স্ত্রী রোজী চিশতি বতমানে জামিন আছে। এ পর্যন্ত বাবুল চিশতি ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মোট ১৭টি মামলা বিচারাধিন রয়েছে। বাবুল চিশতির স্ত্রী জামিন পেয়ে বিভিন্ন মানুষকে হুমকি দিয়ে আসায় এলাকার মানুষ ভয়ে ভয়ে দিনাতিপাত করছে।

Loading...

Check Also

দেশে আজ আর কেউ না খেয়ে থাকে না : পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, গত ১১ বছরে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *