Home / জাতীয় / নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা অপরিহার্য : ইসি সচিব

নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা অপরিহার্য : ইসি সচিব

নিজস্ব প্রতিবেদক
নির্বাচন কমিশনের (ইসি) সিনিয়র সচিব মো. আলমগীর বলেছেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচনের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর আন্তরিক ভূমিকা অপরিহার্য। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ইসি বদ্ধপরিকর।
বুধবার (২২ জানুয়ারি) বিকালে নির্বাচন ভবনে ঢাকার দুই সিটির নির্বাচনকে সামনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে ইসির বৈঠকের শুরুতে তিনি এসব কথা বলেন।
আলমগীর বলেন, ঢাকার দুই সিটি নির্বাচনের পরিবেশ-পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত নির্বাচনি আচরণবিধির লঙ্ঘনের গুরুতর কোনও অভিযোগ পাওয়া যায়নি।
এ সময় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম ও কবিতা খানম বৈঠকে উপস্থিত ছিলেন।
আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে উপস্থিত ছিলেন— পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম, আনসারের মহাপরিচালক মেজর জেনারেল শরীফ কায়কোবাদসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধিরা।
এছাড়াও ঢাকা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Loading...

Check Also

ভূমিহীন, গৃহহীনদের ঘর তৈরি করে দেবো : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : গ্রামে গ্রামে গৃহহীনদের বিষয়ে খোঁজ নেয়ার নির্দেশ দিয়েছেন জানিয়ে প্রধানমন্ত্রী ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *