Home / অপরাধ / পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়াসহ আসামি ছিনতাই

পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়াসহ আসামি ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় পুলিশের ওপর হামলা চালিয়ে প্রতারণাসহ একাধিক মামলার আসামি ফরহাদ হোসেনকে (৪২) হাতকড়াসহ ছিনিয়ে নিয়েছে তার সহযোগীরা। রবিবার সকাল ১১টার দিকে উপজেলার মনোহরপুর গ্রামের টাকশালপাড়ায় এই ঘটনা ঘটে। এ সময় পুলিশের এক উপ-পরিদর্শকসহ (এস আই) ৩ কনস্টেবল আহত হয়। ছিনিয়ে নেওয়া আসামি ফরহাদ হোসেনসহ এই ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করেছে পুলিশ।

পলাশবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) কৃষ্ণ চন্দ্র রায়, কনস্টেবল শফি মিয়া ও ডিএমপির পুলিশ কনস্টেবল ওমর ফারুককে আহতাবস্থায় পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আটককৃতরা হল- পলাশবাড়ী উপজেলার মনোহরপুর গ্রামের টাকশালপাড়ার মৃত খয়বর হোসেনের ছেলে প্রতারণাসহ একাধিক মামলার আসামি ফরহাদ হোসেন, একই এলাকার মৃত. সাহেব আলীর ছেলে আফসার আলী (৪৫), একই এলাকার সাইফুল ইসলামের ছেলে আউয়াল মিয়া (২৩), একই এলাকার আব্দুস ছাত্তারের ছেলে আব্দুল গনি মিয়া (২৫) ও ছলিম উদ্দিনের ছেলে রফিক মিয়া (৫০)।

পলাশবাড়ী থানার ওসি মাসুদুর রহমান জানান, প্রতারণাসহ একাধিক মামলার আসামি ফরহাদ হোসেনকে ঢাকার একটি মামলায় গ্রেফতার করতে ডিএমপির দুই পুলিশ সদস্যসহ পলাশবাড়ী উপজেলার হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের কয়েকজন পুলিশ সদস্য রবিবার সকালে ওই গ্রামে এক অভিযান চালায়। ফরহাদকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে তার হাতে হাতকড়া পরায় পুলিশ। খবর পেয়ে পুলিশের ওপর অতর্কিতভাবে হামলা করে হাতকড়া ফরহাদকে ছিনিয়ে নেয় তার সহযোগীরা। এসময় পুলিশের তিন সদস্য আহত হন। খবর পেয়ে গাইবান্ধা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পুনঃরায় অভিযান চালিয়ে হাতকড়াসহ ফরহাদকে ওই গ্রাম থেকে গ্রেফতার করে।

পলাশবাড়ী থানার ওসি (তদন্ত) মতিউর রহমান জানান, এ ঘটনায় পলাশবাড়ী থানায় পুলিশের উপ-পরিদর্শক (এস আই) কৃষ্ণ চন্দ্র রায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

জঙ্গি সংগঠন আল্লাহর দলের ৩ সক্রিয় সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দলে’র তিনজন সক্রিয় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *