Home / ফোকাস / শ্বশুরবাড়ি সম্পর্কে বড় সত্য ফাঁস করলেন দীপিকা

শ্বশুরবাড়ি সম্পর্কে বড় সত্য ফাঁস করলেন দীপিকা

বিনোদন ডেস্ক , ঢাকা প্রতিদিন.কম : যখনই কোনও অভিনেতা বা অভিনেত্রীর প্রসঙ্গে আলোচনার বিষয় সেক্ষেত্রে একমাত্র একটি কথায় মাথায় আসে সেটি হল তার কোন ছবি বাজারে আসছে। সেই নিয়েই চলতে থাকে যুক্তি, তর্ক ও বিশ্লেষণও। এবার নিজের বিবাহিত জীবন সম্পর্কে দীপিকা পাড়ুকোন বেশ কিছু গোপন তথ্য ফাঁস করেছেন।

বিয়ের পর জীবনের পরিবর্তন সংক্রান্ত প্রশ্ন করা হলে দীপিকা বলেছেন, তার জীবনে কিছুই পরিবর্তিত হয়নি। কেননা তার শ্বশুরবাড়িতে তিনি বউ নন বাড়ির মেয়েই হয়ে থাকেন। বিয়ের আগে বিয়ে সংক্রান্ত নানান সমস্যা শ্বশুরবাড়ির অত্যাচার শুনতেন ভাবতেনও। তিনি বেশ ভাগ্যবতী যে তার ক্ষেত্রে এমনটা ঘটেনি।

দীপিকা বলেন, “শ্বশুরবাড়ির এতোখানি সমর্থন আমি পাই যে আমার বাবা-মা আমাকে নিয়ে চিন্তা করিনি কখনো। আমার শ্বশুর বলেন, কেমন মেয়ে তুমি- কাজের মধ্যে ব্যস্ত থাকো বলে বাবার সঙ্গে দেখা করো না।”

দীপিকা জানিয়েছেন, তার শ্বশুর তাকে বকেন ও ভালবাসেন ঠিক তেমনই যেমনভাবে বকেন ও ভালবাসেন রণবীরের বোন ঋতিকাকে। ছপকের বিষয়ে কথা বলতে গিয়ে দীপিকা বলেছেন এই ছবির চিত্রনাট্য পড়ে বেশ আবেগতাড়িত হয়ে পড়েছিলেন লক্ষ্মীর ঘটনায়। কিছু কিছু ছবি বক্স অফিসের জন্য নয় ভালোলাগার থেকেও করতে হয়। সব থেকে বড় পাওনার কথা দীপিকা জানিয়েছেন লক্ষ্মী আগরওয়ালের মেকআপে দেখে লক্ষ্মী জানিয়েছিল দিদি তোমাকে এক্কেবারে আমার মত দেখতে লাগছে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

সার্বিকভাবে আমরা খারাপ খেলেছি: মাহমুদুল্লাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন : পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অধিনায়ক হিসেবে আরও ভালো করা উচিত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *