Home / সারাবাংলা / স্ত্রীর করা মামলায় মেডিকেল অফিসার কারাগারে

স্ত্রীর করা মামলায় মেডিকেল অফিসার কারাগারে

নিজস্ব প্রতিবেদক
স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় নড়াইল সদর হাসপাতালের কর্মরত মেডিকেল অফিসারকে কারাগারে পাঠানো নির্দেশ দিয়েছেন জয়পুরহাটের আদালত।
বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে জয়পুরহাট অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল বাহার এ আদেশ দেন।
মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালে জয়পুরহাট শহরের সবুজ নগর এলাকার ডা. শান্তি প্রসাদ রায়ের মেয়ে চৈতী রায়ের সঙ্গে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী মাস্টার পাড়া এলাকার গোপাল শর্মার ছেলে ডা. বিভাস কুমার শর্মার বিয়ে হয়। চৈতী রায় জয়পুরহাট সিভিল সার্জন কার্যালয়ে সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা ও ডা. বিভাস কুমার শর্মা নড়াইল সরকারি হাসপাতালের মেডিকেল অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।
বিয়ের কিছুদিন পর থেকেই বিভাস শর্মা চৈতির পরিবারের কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করলে চৈতীর পরিবার তা দিতে অপারগতা প্রকাশ করে। যৌতুকের টাকা না পাওয়ায় বিভাস শর্মা চৈতিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন। এমন অভিযোগে চলতি বছরের ১২ সেপ্টেম্বর চৈতী রায় বাদী হয়ে ডা. বিভাস শর্মার বিরুদ্ধে জয়পুরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।
আদালতে জামিন আবেদন করা হলে আদালত জামিন না মঞ্জুর করে বিভাসকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। রাষ্ট্রপক্ষের বিশেষ আইনজীবী অ্যাডভোকেট ফিরোজা চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

Loading...

Check Also

কালীগঞ্জে মাছের মেলায় জামাইদের প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : মূলত এটা শীতকালীন ও জামাই মেলা। কিন্তু সবাই এটাকে বলে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *