Home / সারাবাংলা / মাদক কারবারে বাধা দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে আহত

মাদক কারবারে বাধা দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সোনাপুর এলাকায় মাদক কারবারে বাধা দেওয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) থানায় মামলা দায়ের করা হয়েছে।
এলাকাবাসী জানায়, উপজেলা কাঁচপুর ইউনিয়নের সোনাপুর এলাকার চিহ্নিত মাদক কারবারি এবং ডাকাতি ও মাদক মামলার আসামি সোনাপুর এলাকার হারুন মিয়ার ছেলে ইকবাল দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজি ও মাদকের কারবার চালিয়ে আসছে। এলাকাবাসীকে সঙ্গে নিয়ে সোনাপুর এলাকার ব্যবসায়ী আব্দুর রউফ চাঁদাবাজি ও মাদক কারবারে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে ইকবাল ও তার সহযোগীরা গত বুধবার সন্ধ্যায় আব্দুর রউফের ওপর হামলা চালায়।
এ সময় তারা এলোপাতাড়িভাবে কুপিয়ে ও পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এতে তার মাথা ও গালে মারাত্মক জখম হয়। পরে আশপাশের লোকজন আহত অবস্থায় উদ্ধার করে আব্দুর রউফকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
আহত আব্দুর রউফের ভাই রাজা রহমান জানান, মাদক কারবারে বাধা দেওয়ায় সন্ত্রাসী ইকবাল ও তার সহযোগীরা আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।
এদিকে অভিযুক্ত ইকবাল হোসেন জানান, সামান্য কথাকাটাকাটি হয়েছে। কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি।
এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

Loading...

Check Also

কালীগঞ্জে মাছের মেলায় জামাইদের প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : মূলত এটা শীতকালীন ও জামাই মেলা। কিন্তু সবাই এটাকে বলে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *