Home / জেলার খবর / গাজীপুরে কলেজছাত্রীর আত্মাহুতি

গাজীপুরে কলেজছাত্রীর আত্মাহুতি

নিজস্ব প্রতিবেদক
গাজীপুরের কালীগঞ্জে পরিবারের সঙ্গে অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে তামান্না বেগম (১৭) নামে এক কলেজছাত্রীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকাল ৯টার দিকে ঢাকা থেকে আসা সিলেটগামী মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনটি টেকপাড়া নামকস্থানে পৌঁছালে ওই কলেজছাত্রী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।
নিহত তামান্না বেগম কালীগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের চৌড়াগ্রামের ফকির বাড়ির আইয়ুব ভূইয়ার মেয়ে। সে কালীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।
সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে তামান্না নাস্তা খেয়ে কলেজের উদ্দেশে বাড়ি থেকে বের হয়। পরে পরিবারের সদস্যগণ জানতে পারেন আড়িখোলা রেল লাইনের পূর্ব পাশে টেকপাড়া নামক স্থানে ট্রেনের নিচে পড়ে সে মারা গেছে। পড়ে স্বজনরা ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।
স্থানীয়রা জানায়, মেয়ে তামান্নার ইচ্ছার বিরুদ্ধে পরিবারের লোকজন তার বিয়ে ঠিক করে। এ নিয়ে পরিবারের সঙ্গে তার অভিমান চলছিল। এরই জের ধরে সে আত্মহত্যা করতে পারে।
নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই শাহ আলম বলেন, ঘটনার খবর পেয়ে রেলওয়ে পুলিশ নিহতের লাশ ময়না তদন্তের জন্য তার বাড়িতে যান। পরে কালীগঞ্জ পৌর মেয়র, ওয়ার্ড কাউন্সিলর ও পরিবারের সদস্যদের অনুরোধে কোনো প্রকার অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।
কালীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. নাজমুল ইসলাম জানান, কলেজছাত্রী তামান্নার নিহতের খবর পেয়ে স্থানীয় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি তার দাফন কার্য সম্পন্ন করার জন্য পরিবারের নিকট নগদ ১৫ হাজার টাকা প্রদান করেন।

Loading...

Check Also

বাঁশের ঠেকনায় দাঁড়িয়ে আছে ৩৫ বছর আগের ব্রিজ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : ব্রাহ্মণবাড়িয়া-নবীনগর সড়কে ৩৫-৩৬ বছর আগে নির্মিত একটি ব্রিজ ঐ সড়কে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *