Home / রাজনীতি / খালেদার স্বাস্থ্য রিপোর্ট না দেওয়ায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

খালেদার স্বাস্থ্য রিপোর্ট না দেওয়ায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
বিএনপি চেয়ারপারসন কারাবন্দি বেগম খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানিতে তার স্বাস্থ্য রিপোর্ট (প্রতিবেদন) আদালতে দাখিল না করায় বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।
বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিন থেকে বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটি।
বিক্ষোভ মিছিলে প্রায় তিন শতাধিক নেতাকর্মীর অংশ গ্রহণে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টিএসসি মোড়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যে শেষ হয়।
রাজু ভাস্কর্যে সংক্ষিপ্ত সমাবেশের বক্তৃতায় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, দেশে একদলীয় শাসনতন্ত্রের কারণে প্রধান বিচারপতিকে দেশত্যাগ করতে হয়েছে। সে রকম একটি দেশে কখনও সুবিচার হতে পারে না।
ছাত্রদলের সাধারণ সম্পাদক আরও বলেন, বাংলাদেশে একদলীয় শাসনতন্ত্র চলছে। এটি ভুটান নয়, সিকিম নয়; এটি স্বাধীন বাংলাদেশ। আন্দোলনের মাধ্যমে আমরা আমাদের প্রাণপ্রিয় নেত্রীকে মুক্ত করব। আমাদের নেতা তারেক জিয়া শিগগিরই আন্দোলনের ডাক দেবেন। আমরা এতে স্বতঃস্ফূর্তভাবে অংশ নেব। রক্ত ও ত্যাগের মাধ্যমে বাংলাদেশ তৈরি করব।
আমাদের নেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে, তিনি অসুস্থ উল্লেখ করে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল সভাপতি আল মেহেদী তালুকদার বলেন, তার পরও মেডিকেল রিপোর্ট দিতে দেরি করছে। আমরা আর হাইকোর্টের দিকে তাকিয়ে থাকব না। রাজপথেই নিশ্চিত করব আমাদের নেত্রীর মুক্তি।
বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন- ছাত্রদলের কেন্দ্রীয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন হল শাখার নেতারা।

Loading...

Check Also

করোনামুক্তি ও হত্যার রাজনীতি চিরতরে বন্ধ হোক: হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *