Home / রাজনীতি / এখন নেতাই বেশি, বড় আধুলি সিকি!

এখন নেতাই বেশি, বড় আধুলি সিকি!

নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমাদের এখন নেতার অভাব নেই। কর্মীর চেয়ে এখন নেতাই বেশি। বড় নেতা, আধুলি নেতা, সিকি নেতা, আরও যে কত নেতা!
বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকালে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগে দায়িত্বের পরিবর্তন হয়, কিন্তু কেউ বাদ পড়ে না। পরিবর্তন মানে বাদ নয়। প্রবীণের সঙ্গে নবীনের মিলন, নবীনের সঙ্গে প্রবীণের মিলন। অভিজ্ঞতার সঙ্গে শক্তির মিলন। এভাবে দলে নতুন নেতৃত্ব প্রতিষ্ঠা হবে। দলকে সময়ের চাহিদার সঙ্গে মিল রেখে ঢেলে সাজাতে হবে। দুঃসময়ের ত্যাগী নেতাদের মূল্যায়ন করে কমিটি করতে হবে।
সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে ১৬ জন প্রার্থী হওয়ার বিষয়ে কাদের বলেন, আওয়ামী লীগে এখন নেতার অভাব নেই। কর্মীর চেয়ে এখন নেতাই বেশি। বড় নেতা, আধুলি নেতা, সিকি নেতা, আরও যে কত নেতা! নেতার শেষ নেই। নেতা রয়েছে, কিন্তু কর্মী পাওয়া যাচ্ছে না। নেতাদের পোস্টার লাগানোর জন্য কেউ নেই, মানুষ ভাড়া করতে হয়।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিশ্বের তিনজন সৎ প্রধানমন্ত্রীর মধ্যে আমাদের প্রধানমন্ত্রী একজন। বিশ্বের পরিশ্রমী চারজন রাষ্ট্রনায়কের একজন, বিশ্বের প্রভাবশালী ১০ নেতার মধ্যে একজন। শেখ হাসিনা গত ৪৪ বছরে দেশের সব চেয়ে সৎ রাজনীতিবিদ। তিনি বিশ্বের দক্ষ একজন প্রশাসক।
এ অনুষ্ঠানে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান সভাপতিত্ব করেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও নগরীর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ সঞ্চালনা করেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন।
বিশেষ অতিথির বক্তব্য দেন— আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নুরুল ইসলাম নাহিদ, ত্রাণ ও প্রবাসীকল্যাণমন্ত্রী ইমরান আহমদ, পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন প্রমুখ।

Loading...

Check Also

‘পরাজয় জেনেই বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে’

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *