Home / অপরাধ / মিরপুরে ফ্ল্যাট থেকে গৃহকর্ত্রী ও গৃহকর্মীর লাশ উদ্ধার

মিরপুরে ফ্ল্যাট থেকে গৃহকর্ত্রী ও গৃহকর্মীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : রাজধানীর মিরপুর এলাকার একটি ফ্ল্যাট থেকে শিশু গৃহকর্মী ও বৃদ্ধা গৃহকর্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির নাম সুমি (১৫) বৃদ্ধা গৃহকর্ত্রীর নাম সাহেদা বেগম (৬৫)।

মঙ্গলবার সন্ধ্যায় সাতটার দিকে খবর পেয়ে পুলিশ তাদের বাসা থেকে লাশ দুটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

জানা গেছে, সাহেদা বেগম মিরপুর ২ নম্বর সেকশনের এ ব্লকের ২ নম্বর সড়কের ১১ নম্বর ভবনের চারতলার একটি ফ্ল্যাটে বসবাস করেন। গত সপ্তাহে ওই বাসার গৃহকর্মীর কাজের জন্য সুমিকে নিয়ে আসা হয়। বাসায় মূলত সাহিদা এবং সুমি থাকতো। তবে সাহেদা বেগমের এক পালিত পুত্র রয়েছে। তিনি ওই বাসায় নিয়মিত আসা যাওয়া করেন। এ ঘটনার পর থেকে ওই পালিত পুত্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে পুলিশ জানিয়েছে।

মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সৈয়দ মোহাম্মদ আক্তার জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খবর পেয়ে ওই বাসা থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়। লাশ দেখে পুলিশ ধারনা করছে তাদের পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

এদিকে মিরপুর ডিভিশনের উপকমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ জানান, সন্ধ্যায় খবর পেয়ে ফ্ল্যাটটিতে পুলিশ সদস্যরা যান। সেখানে দুজনের লাশ পাওয়া গেছে। ঘটনাস্থলে আলামত সংগ্রহের জন্য সিআইডির ক্রাইম সিনকে খবর দেয়া হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। তাদের মৃত্যুর ব্যাপারে তদন্ত চলছে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

হবিগঞ্জে আমন ধান সংগ্রহে লটারি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : প্রকৃত কৃষকদের কাছ থেকে আমন ধান সংগ্রহ করা হবে। তাই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *