Home / ফোকাস / বিএনপি-জামায়াত থাকলে সন্ত্রাস মাথা চাড়া দিয়ে ওঠে : গণপূর্তমন্ত্রী

বিএনপি-জামায়াত থাকলে সন্ত্রাস মাথা চাড়া দিয়ে ওঠে : গণপূর্তমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা, পরিশ্রম ও আন্তরিকতায় দেশে আজ জঙ্গিবাদ, নাশকতা ও অরাজকতা বন্ধ হয়েছে। দেশে আজ কোনো নৈরাজ্য নেই। যখনই এ দেশে বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকে তখনই দেশে সন্ত্রাস-নৈরাজ্য মাথা চাড়া দিয়ে ওঠে।

মঙ্গলবার দুপুরে পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা ঐক্যবদ্ধ না থাকলে এ দেশে বিএনপি-জামায়াত ক্ষমতায় আসতে পারে। আর তখনই দেশে নৈরাজ্য সৃষ্টি হবে। তাই সব ভেদাভেদ ভুলে যেতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব ভেদাভেদ ভুলে যারা তার দুর্দিনে তার ক্ষতির চিন্তা করেছেন তাদেরকেও এমপি মনোনয়ন দিয়েছেন, দলীয় পদ দিয়েছেন। আজ শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। দেশে আজ হরতাল নেই, বিক্ষোভ নেই। দেশ আজ একটি সুন্দর পরিবেশে চলছে।

শ ম রেজাউল করিম বলেন, দেশের এ সুন্দর অবস্থা ধ্বংস হয়ে যাবে যদি এ দেশের আবার স্বাধীনতাবিরোধী শক্তি ক্ষমতায় আসতে পারে। ইদানীং দেশের কিছু জঙ্গিবাদ মাথা চাড়া দিয়ে ওঠতে চেষ্টা করছে। হলি আর্টিজানের রায়ের পরে আইএসের টুপি মাথায় পড়ে চিৎকার করতেছে।

এ সময় আরও বলেন, দলকে ভালোবাসলে দলে পদ না পেলেও দলের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবেন। তবে খেয়াল রাখবেন দলের ক্ষতিকারক কোনো ব্যক্তি যেন দলে অনুপ্রবেশকারী হিসেবে না ঢুকতে পারে। বিগত দিনে দলের বিরুদ্ধে যারা নির্বাচন করেছেন তরা দলের কাছে ক্ষমা চেয়েছেন। দল তাদের ক্ষমা করলেও তাদের দায়িত্বশীল কোনো পদে বসানো যাবে না।

এ সময় তিনি উপজেলা দলীয় নেতাদের উদ্দেশ্য করে বলেন, আসন্ন সম্মেলনকে কেন্দ্র করে আমরা যেন কোনো খবরদারী না করি। সার্বিকভাবে ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি হচ্ছে কী না তাই শুধু দেখবে উপজেলা কমিটি। স্থানীয়দের মতামতে হবে সব কমিটি।

উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলার দেউলবাড়ি ও কলারদোয়ানিয়া ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মো. আফজাল হোসেন খান।

দীর্ঘা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাস্টার মো. শাহআলম আকনের পরিচালনায় অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা মো. আতিয়ার রহমান চৌধুরী নান্নু, পিরোজপুর সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান ও সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভিপি এসএম বায়েজিদ হোসেন প্রমুখ।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

হবিগঞ্জে আমন ধান সংগ্রহে লটারি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : প্রকৃত কৃষকদের কাছ থেকে আমন ধান সংগ্রহ করা হবে। তাই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *