Home / রাজনীতি / নড়াইলে পৌঁছেই মাশরাফিকে বুকে জড়িয়ে ধরলেন কাদের

নড়াইলে পৌঁছেই মাশরাফিকে বুকে জড়িয়ে ধরলেন কাদের

নিজস্ব প্রতিবেদক
জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে নড়াইলে গেছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেখানে পৌঁছেই মাশরাফিকে বুকে জড়িয়ে ধরেন তিনি।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বেলা ১১টার দিকে নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে হেলিকপ্টারযোগে পৌঁছান ওবায়দুল কাদের।

হেলিকপ্টার থেকে নড়াইলে নেমেই সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে খুঁজতে থাকেন। এ সময় মাশরাফি সেতুমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালে তিনি তাকে বুকে জড়িয়ে ধরে কোলাকুলি করেন। পরে সম্মেলনস্থল সুলতান মঞ্চে পৌঁছান অতিথিরা।

সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ উপস্থিত ছিলেন- সম্মেলনের উদ্বোধক আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি, যুগ্ম সম্পাদক আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ত সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা প্রমুখ।

এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ জাতীয় সংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিশেষ বক্তব্য রাখেন নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের এমপি ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়।

Loading...

Check Also

আদালতের ভেতরে যে ঔদ্ধত্য দেখিয়েছেন সেটা ক্ষমার অযোগ্য : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : আদালত প্রাঙ্গণে বিএনপিপন্থী আইনজীবীদের আচরণের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *