Home / বিনোদন / দ্বিতীয়বারের মতো কণা

দ্বিতীয়বারের মতো কণা

বিনোদন ডেস্ক
বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের এই সময়ের জনপ্রিয় একজন সঙ্গীতশিল্পী দিলশাদ নাহার কণা। নিজের ভিন্ন ধরনের গায়কি, চমৎকার গীতিকবিতার সুন্দর গান উপহার দিয়ে বহুবছর ধরে দর্শক শ্রোতাদের মুগ্ধ করে আসছেন।
আর এই মুহূর্তে স্টেজ শো নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন। আজ থেকে চার বছর আগে প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন।
আগামী ৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আবারো সঙ্গীত পরিবেশন করতে যাচ্ছেন কণা।
রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’ সিনেমার ‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো’ গানটি পরিবেশন করবেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন কণা নিজেই।
গত শুক্রবার রাজধানীর সোনারগাঁওতে একটি স্টেজ শোতে অংশগ্রহণ করতে এসে তিনি বিষয়টির নিশ্চয়তা করেন।
কণা বলেন, ‘বিষয়টি আমার জন্য সত্যিই অনেক সম্মানের। কারণ এর আগেও প্রধানমন্ত্রীর সামনে আমার নিজের গাওয়া গান গেয়েছিলাম। আবারো আমি তার সামনেই নিজের গানই গাওয়ার সুযোগ পেয়েছি।
বিষয়টি আমার জন্য সত্যিই অনেক আনন্দের, ভালোলাগার। এর আগে যখন তার সামনে গান গেয়েছিলাম, তখন তিনি আমাদের সবার সঙ্গে নিজে এসে কথা বলেছিলেন।
তার সেই সাধারণ কথা বার্তার মধ্যেও আমি অসাধারণত্ব খুঁজে পেয়েছিলাম, আমি মুগ্ধ হয়ে তার কথাগুলো শুনছিলাম। আশা করছি আবারো জাতীয় চলচ্চিত্র পুরস্কারকে ঘিরে এমন স্মরণীয় মুহূর্তের মুখোমুখি হবো।’
এদিকে কণা চলতি বছরের শেষ পর্যন্ত স্টেজ শো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করবেন। গতকাল তিনি জজকোর্টে স্টেজ শোতে অংশ নেন।
এছাড়াও আগামী ১ ডিসেম্বর মংলা বন্দরে, ৭ ডিসেম্বর ঢাকা ইন্টারকন্টিনেন্টাল, ৮ ডিসেম্বর জাতীয় চলচ্চিত্র পুরস্কারে, ১০ ডিসেম্বর বখসি বাজার, ২৫ ডিসেম্বর নারায়ণগঞ্জ, ২৮ ডিসেম্বর পাবনা ও ২৯ ডিসেম্বর সিলেটে স্টেজ শোতে অংশ নেবেন।

Loading...

Check Also

আশ্রিতা শেঠি ও মনীষ পাণ্ডের মালাবদল

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : তামিল অভিনেত্রী আশ্রিতা শেঠির সঙ্গে গাঁটছাড়া বাধলেন ভারতীয় ক্রিকেটার মনীষ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *