Home / অপরাধ / কটিয়াদীতে হাসপাতাল থেকে নবজাতক চুরি!

কটিয়াদীতে হাসপাতাল থেকে নবজাতক চুরি!

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার একটি প্রাইভেট হাসপাতাল থেকে প্রকাশ্যে নবজাতক চুরির ঘটনা ঘটেছে।

বুধবার দুপুরে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রেনেসাঁ ডায়াগনস্টিক অ্যান্ড হাসপাতালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের দক্ষিণ মুমুরদিয়া গ্রামের কৃষক মনির হোসেন তার স্ত্রী কুলসুম বেগমকে (৩০) সন্তান প্রসবের জন্য মঙ্গলবার রাত ১০টার দিকে রেনেসাঁ ডায়াগনস্টিক অ্যান্ড হাসপাতালে ভর্তি করেন। রাত ১টার দিকে অস্ত্রোপচারের মাধ্যমে ছেলে সন্তানের জন্ম হয়।

অস্ত্রোপচারের পর পোস্ট অপারেটিভ কক্ষে নবজাতক সন্তানসহ মাকে রাখা হয়। বুধবার বেলা ১১টার দিকে বোরকা পরা এক অপরিচিত নারী কুলসুমের কাছে এসে কুশলবিনিময় করে জানায় তার দুই আত্মীয় রেনেসাঁ হাসপাতালে আল্টাসনোগ্রাম করাতে আসবেন, ওই দু’জন না আসা পর্যন্ত তিনি এখানে বসবেন।

এ সময় ওই নারী কুলসুমের নবজাতক বাচ্চাকে কোলে নিয়ে শরীরে লেগে থাকা ময়লা পরিষ্কার করতে থাকেন। বোরকা পরা ওই নারী বাচ্চার শরীর মুছে দেয়ার জন্য নবজাতকের ফুফুকে একটি গামছা ভিজিয়ে আনতে বলেন। ফুফু গামছাটি ভিজিয়ে আনতে গেলে বোরকা পরা মহিলা কৌশলে নবজাতককে নিয়ে বেরিয়ে যায়।

কটিয়াদী থানার ওসি এমএ জলিল বলেন, এ বিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। চুরি হয়ে যাওয়া শিশুটি উদ্ধার ও অপরাধীকে গ্রেফতারের অভিযান চলছে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

রোজ ১২ কিমি পথ পাড়ি দিয়ে মেয়েদের স্কুলে নিয়ে যান নিরক্ষর বাবা!

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : দিনমজুরের কাজ করলেও মেয়েদের পড়াশোনার ব্যাপারে সজাগ তিনি। তাই রোজ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *