Home / বিনোদন / মামলার নিয়ে যা বললেন আসিফ আকবর

মামলার নিয়ে যা বললেন আসিফ আকবর

 

বিনোদন ডেস্ক

বাংলা সঙ্গীতের যুবরাজ হিসেবেই চিনেন তাকে সবাই। যার গান মানেই দর্শকের করতালি। বলছি সঙ্গীতশিল্পী আসিফ আকবরের কথা। গানের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতেও বেশ সক্রিয় বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। ব্যক্তিগত বিষয় নিয়ে নিয়মিতই ফেসবুকে ভক্তদের আপডেট দেন তিনি।

২০১৮ সালের ৪ জুন সন্ধ্যায় গীতিকার ও কণ্ঠশিল্পী শফিক তুহিন তেজগাঁও থানায় আসিফের বিরুদ্ধে মামলা করেন। সে মামলায় কারাগারেও যেতে হয় আসিফকে। আসিফের বিরুদ্ধে অন্যের গান ডিজিটালে রূপান্তর করে প্রতারণার মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করার অভিযোগ আনেন শফিক তুহিন।

এবার সেই মামলার বিষয়ে ফেসবুকে লিখলেন আসিফ। এ ছাড়া আগামী কয়েক দিনে কয়টি গান গাইবেন সে বিষয়েও বিস্তরভাবে জানিয়েছেন তিনি।

মামলার বিষয়ে সিআইডিকে ধন্যবাদ জানিয়েছেন আসিফ।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকালে আসিফ আকবর নিজের ভেরিভায়েড ফেসবুক পেজে লিখেছে, আমার বেশিরভাগ জনপ্রিয় অ্যালবাম মুক্তি পেয়েছে শনিবার কিংবা ১৩ তারিখ। শনি আমার জন্মবার, ১৩ আমার প্রিয় লাকি তারিখ। কুসংস্কারকে আগেই সংস্কার করেছি। ১৩ তারিখ সিআইডি মামলার চার্জশিট দিয়ে আমার নিজস্ব স্টাইলের ধারাবাহিকতা রক্ষা করল, তাদের ধন্যবাদ। আমিই মনে হয় পৃথিবীর উল্লেখযোগ্য আসামি, যে নিজের মামলার দ্রুত চার্জশিটের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলাম। কারণ চার্জশিট ছাড়া আমিও আমার তরফে আইনি প্রক্রিয়ায় ঢুকতে পারছিলাম না। আমার আইনজীবীরা তারিখের পর তারিখ চাননি মাননীয় আদালতের কাছে। এখন চাই দ্রুত বিচারকার্য শুরু এবং শেষ হোক। আমিও রায়ের অপেক্ষায় থাকব।

মামলার বিষয়ে আত্মপক্ষ সমর্থন করে আসিফ আকবর আরও লিখেছেন, পিচ্ছিল পাথরে মানুষ আহত হয়। আমাকে যারা ভালোবাসেন, তারা আহত হয়েছেন- এসব মামলা-মোকদ্দমায়। ছুড়ে ফেলে দেননি আমায়। আমিও কথা দিচ্ছি- সুরকার ও গীতিকারদের টাকা আমি মেরে দিইনি। ওরা সাতবার পুনর্জন্ম নিলেও প্রমাণ করতে পারবে না। সুতরাং ধৈর্য ধরুন, শান্ত থাকুন, কোনো রকম অস্থিরতা প্রদর্শন না করে আমাকে কৃতজ্ঞতার পাশে আবদ্ধ রাখুন। ভালোবাসা অবিরাম।

মামলার বিষয়ে বক্তব্য দেয়া ছাড়াও গানের বিষয়ে ভক্ত-অনুরাগীদের নিরাশ করেননি আফিস। আগামী তিন মাসের মধ্যে ১১০টা হামদ ও নাত গাইবেন বলে কথা দিয়েছেন আসিফ। এ বিষয়ে আসিফের প্রতিজ্ঞা, ‘আনকাট সেন্সর পেয়েছে ‘গহীনের গান’। ১৩০টা গান গাওয়ার প্ল্যান ছিল এ বছর। ৯০টির মতো গাওয়া শেষ। আরও প্রায় ৪৫টা গান ভয়েস দেয়ার অপেক্ষায়। এর মধ্যে ইসলামি গান গাওয়ার জন্য নিজেকে মানসিকভাবে প্রস্তুত করেছি। ১১০টা হামদ ও নাত গাইতে হবে আগামী তিন মাসের মধ্যে। কথা দিয়ে দিয়েছি গাইব। সাধ্যমতো চেষ্টা করছি সহিভাবে গাইবার জন্য। সুস্থ যদি থাকি ইনশাল্লাহ কথার বরখেলাপ হবে না। কারণ জীবন আর জবান আমার কাছে সমান্তরাল শব্দ। শুটিং থেকে মুক্তি দিয়ে আমাকে ধন্য করেছেন লগ্নিকারী প্রযোজকরা। আর হয়তো তিনটি গানের শুট করতেই হবে, নইলে কিছু মন ভেঙে যাবে।

Loading...

Check Also

মিসেস গ্লোব বাংলাদেশ নির্বাচিত হয়ে চীন যাচ্ছেন অন্তরা

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : মিসেস গ্লোবের ২৩তম আসরে প্রথমবারের মতো বাংলাদেশ থেকে অংশ নিচ্ছেন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *