Home / বিনোদন / কেন জ্বলছেন পরী-সিয়াম?

কেন জ্বলছেন পরী-সিয়াম?

বিনোদন ডেস্ক
শুরু থেকেই বেশ আলোচনায় আছে নির্মাতা চয়নিয়া চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। ছবিতে প্রথমবারের মত জুটি বেঁধেছেন বর্তমান প্রজন্মের দুই জনপ্রিয় মুখ নায়িকা পরীমনি ও নায়ক সিয়াম আহমেদ। ইতোমধ্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। চলছে মুক্তির প্রস্তুতি। যার অংশ হিসেবে কিছু দিন আগে প্রকাশ পেয়েছে ছবিটির প্রথম পোস্টার ও গান। মুক্তির পর পরই বেশ প্রশংসা পাচ্ছে সেগুলো।

এদিকে ছবিটি নিয়ে বেশ আশাবাদী নায়িকা পরীমনি। আর তাই তো ভক্তদের মাঝে ‘বিশ্বসুন্দরী’ আমেজ ছড়িয়ে দিতে বৃহস্পতিবার একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন তিনি। ছবির ক্যাপশন দিয়েছেন ‘বার্নিং’ যেখানে ফুটে উঠেছে তাদের রসায়ন। তবে কী কারণে জ্বলছেন তারা তার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

নির্মাতা সূত্রে জানা গেছে, সম্প্রতি শেষ হয়েছে ছবিটির শুটিং। চলছে সম্পাদনার কাজ৷ আর সব কিছু ঠিক থাকলে চলতি বছরের ডিসেম্বরের ৬ তারিখে ছবিটি মুক্তি পাবে।

এদিকে ছবিটি নিয়ে নায়িকা পরীমনি বলেন, বেশ চমৎকার একটি কাজ হয়েছে। ছবিতে আমাকে বেশ ভিন্ন রূপে দেখতে পাবেন দর্শকরা।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। সিয়াম-পরী ছাড়াও এতে অভিনয় করেছেন- আলমগীর, চম্পা, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সীমান্ত প্রমুখ।

Loading...

Check Also

মিসেস গ্লোব বাংলাদেশ নির্বাচিত হয়ে চীন যাচ্ছেন অন্তরা

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : মিসেস গ্লোবের ২৩তম আসরে প্রথমবারের মতো বাংলাদেশ থেকে অংশ নিচ্ছেন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *