Home / ফোকাস / দায়িত্বহীন বক্তব্য রাজনৈতিক পরিবেশ নষ্ট করে : ওবায়দুল কাদের

দায়িত্বহীন বক্তব্য রাজনৈতিক পরিবেশ নষ্ট করে : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কথা মুখ থেকে ফসকে গেলে মুখে আর ফিরে আসে না। যত সরি বলা হোক, যতই অ্যাপোলাইজ করা হোক, এ ধরনের দায়িত্বহীন বক্তব্য, আমাদের রাজনৈতিক পরিবেশকে নষ্ট করে।

শহীদ নূর হোসেনকে নিয়ে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার মন্তব্যের প্রতিক্রিয়ায় এ কথা বলেন ওবায়দুল কাদের। মঙ্গলবার রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইন্সটিটিউশন মিলনায়তনে স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তর শাখার সম্মেলনে বক্তব্য দেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, আমাদের নেত্রীর বদৌলতে যারা রাজনীতিতে অক্সিজেন পেয়েছেন, তারা নেত্রীকেও কটাক্ষ করেন। শেখ হাসিনার প্রতি কোনো কটাক্ষ করলে শুধু আওয়ামী লীগ নয়, বাংলাদেশের বহু মানুষের অনুভূতিকে কটাক্ষ করা হয়।

গত ১০ নভেম্বর গণতন্ত্র দিবসের আলোচনা সভায় মসিউর রহমান রাঙ্গা শহীদ নূর হোসেনকে নিয়ে কটাক্ষ করে বক্তব্য দেন। সে দিন তিনি বলেন, ‘নুর হোসেন ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা ইত্যাদি সেবক ছিল, সে ভাল লোক ছিল না। শেখ হাসিনার মুখে গণতন্ত্র শোভা পায় না।’

এরপর ব্যাপক সমালোচনার মুখে মঙ্গলবার এক বিবৃতিতে ক্ষমা চেয়ে নিজের বক্তব্য প্রত্যাহার করেন রাঙ্গা।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

মঙ্গলে বসবাস আসলেই কি সম্ভব

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : চন্দ্রজয়ের পর কাছাকাছি দূরত্বের অন্য গ্রহগুলোতে পদচিহ্ন রাখার লক্ষ্যে মানুষ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *