Home / খেলাধুলা / তখন মনে হয়েছিল আমরা হেরেই যাচ্ছি : রোহিত

তখন মনে হয়েছিল আমরা হেরেই যাচ্ছি : রোহিত

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : ভারতীয় ক্রিকেট দলের অন্তবর্তীকালীন অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, শেষ দিকে ৮ ওভারে বাংলাদেশের প্রয়োজন ছিল ৬৯ রান। তখন মনে হয়েছিল ম্যাচটা হাত ফঁসকে যাচ্ছে।

পরাজয়ের দুয়ার থেকে দলকে জয় উপহার দেয়ায় ভারতীয় বোলারদের প্রশংসা করেছেন রোহিত শর্মা। তিনি বলেন, বোলাররাই ম্যাচটা জেতাল। শিশির পড়ার সমস্যাকে মাথায় রাখলে মানতেই হয় কাজটা খুব কঠিন ছিল।

অধিনায়ক বিরাট কোহলি বিশ্রামে থাকায় বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দেন রোহিত শর্মা। তার অধিনায়কত্বেই টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে জয় পায় স্বাগতিক ভারত।

রোববার সিরিজ জয় নিশ্চিত করার পর সংবাদমাধ্যমে রোহিত শর্মা বলেন, প্রথম ম্যাচে হারের পর আমরা দারুণভাবে প্রত্যাবর্তন করেছি। ছেলেরা দায়িত্ব নিয়ে খেলেছে। ম্যাচ জয়ে কৃতিত্বটা বোলারদেরই দিতেই হবে। ব্যাটিংয়ে স্রেয়াশ আয়ারও লোকেশ রাহুল দুর্দান্ত খেলেছে। প্রত্যেকে নিজের মতো করে দায়িত্ব নেবে এটাই আমরা চাই।

রোহিত শর্মা আরও বলেন, আমরা আজ যেমন খেললাম, এরপর থেকে তরুণরা এভাবে খেলতে থাকলে দল নির্বাচনে বিরাট কোহলি ও নির্বাচকদের দুশ্চিন্তায় পড়তে হবে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

হবিগঞ্জে আমন ধান সংগ্রহে লটারি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : প্রকৃত কৃষকদের কাছ থেকে আমন ধান সংগ্রহ করা হবে। তাই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *