Home / বিনোদন / শাকিবের পরিবর্তে ‘রিকশা গার্ল’-এ সিয়াম

শাকিবের পরিবর্তে ‘রিকশা গার্ল’-এ সিয়াম

 

বিনোদন ডেস্ক
‘আয়নাবাজি’ খ্যাত নির্মাতা অমিতাভ রেজা। প্রথম ছবির সফলতার পর নির্মান করছেন তার দ্বিতীয় চলচ্চিত্র ‘রিকশা গার্ল’। ছবিটিতে একটি অতিথি চরিত্রে অভিনয় করার কথা ছিলো দেশের শীর্ষ নায়ক শাকিব খানের। তা নিয়েই বেশ জল্পনা-কল্পনা ছিলো এত দিন। তবে সব কিছুর অবসান ঘটিয়ে ছবিটিতে অতিথি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ।

জানা গেছে, শিডিউল ফাঁকা না থাকায় শাকিব খানকে নিয়ে যথাসময়ে কাজটি শেষ করতে পারবেন না পরিচালক অমিতাভ রেজা। সেজন্য তিনি ওই চরিত্রে চিত্রনায়ক সিয়াম আহমেদকে যুক্ত করেছেন।

এ প্রসঙ্গে অমিতাভ রেজা গণমাধ্যমে বলেন, শাকিব খান সময় দেবেন দেবেন করেও দিতে পারছেন না। তাই সিয়ামতে নিয়ে কাজটি করছি। তার সঙ্গে কথাবার্তা হয়েছে। সে কাজটি করতে রাজি। খুব দ্রুত দিনক্ষণ ঠিক করে শুটিং শুরু করবো।

গত এপ্রিলে পাবনায় প্রথম দফায় শুটিং শুরু হয় ‘রিকশা গার্ল’র। এরপর গাজীপুরের বঙ্গবন্ধু ফিল্ম সিটিতে রিকশার গ্যারেজ বানিয়ে টানা কয়েকদিন চলে সিনেমার শেষ ভাগের শুটিং।

ভারতীয় বংশোদ্ভূত মার্কিন লেখিকা মিতালি পারকিনসের ‘রিকশা গার্ল’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘রিক্সা গার্ল’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নভেরা চৌধুরী। এছাড়া আরও অভিনয় করছেন চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, নাসির উদ্দিন খান, অ্যালেন শুভ্র, রূপকথা, অশোক বেপারী প্রমুখ।

Loading...

Check Also

বীরাঙ্গনা চরিত্রে নায়িকা রোজিনা

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : আশি ও নব্বই দশকের বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা রোজিনা। দেশের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *