Home / বিনোদন / নাচতে গিয়ে আঘাত পেয়েছেন দিশা

নাচতে গিয়ে আঘাত পেয়েছেন দিশা

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : বলিউড অভিনেত্রী দিশা পাটানি। সুপারস্টার সালমান খানের সঙ্গে রাধে সিনেমায় অভিনয় করছেন।

বর্তমানে দাবাং ট্যুর নিয়ে ব্যস্ত সালমান। অন্যদিকে রাধে সিনেমার গানের প্রস্তুতি নিচ্ছেন দিশা। আর নাচতে গিয়ে আঘাত পেয়েছেন এই অভিনেত্রী।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বাঘি-টু সিনেমাখ্যাত এই অভিনেত্রী। এতে দেখা যায়, সাদা টি-শার্ট ও শর্টস পরে মেঝেতে বসে আছেন দিশা। ছবির ক্যাপশনে তিনি জানিয়েছেন, পরিচালক-কোরিওগ্রাফার প্রভুদেবার শেখানো নাচের স্টেপ করতে গিয়ে তার এই অবস্থা। রাধে সিনেমার গানের মহড়া করতে গিয়ে হাঁটুতে আঘাত পেয়েছেন তিনি।

সালমান খানের সঙ্গে দিশার দ্বিতীয় সিনেমা রাধে। এর আগে চলতি বছর মুক্তিপ্রাপ্ত ভারত সিনেমায় অভিনয় করেন তারা। সিনেমাটিতে আরো ছিলেন— ক্যাটরিনা কাইফ, সুনীল গ্রোভার প্রমুখ।

পুনরায় সালমানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে দিশা বলেন, সালমান স্যার আমার কাছে সবসময়ই অনুপ্রেরণা। তার সঙ্গে ভারত সিনেমায় অভিনয় করে আমার স্বপ্ন পূরণ হয়েছে। রাধে সিনেমায় আবারো অভিনয় করছি।

প্রভুদেবার সঙ্গে কাজ করতে পেরেও ভীষণ উচ্ছ্বসিত এই অভিনেত্রী। তিনি বলেন, প্রভুদেবা ও সালমান স্যারের সঙ্গে কাজ করতে গিয়ে অনেক কিছু শিখতে পারব। তারা খুব আন্তরিক। রাধে সিনেমা নিয়ে আমি বেশ উচ্ছ্বসিত।

রাধে সিনেমায় আরো অভিনয় করছেন— জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। ২০২০ সালের ঈদুল ফিতরে এই সিনেমা মুক্তি পাবে। এছাড়া আদিত্য রায় কাপুরের সঙ্গে মালাং ও একতা কাপুর প্রযোজিত একটি নারীকেন্দ্রীক সিনেমায় দিশাকে দেখা যাবে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

বীরাঙ্গনা চরিত্রে নায়িকা রোজিনা

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : আশি ও নব্বই দশকের বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা রোজিনা। দেশের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *