Breaking News
Home / জেলার খবর / রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি গঠন

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটি গঠন

জাকারিয়া মাহমুদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) থেকে
মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই অঙ্গীকার এই প্রতিপাদ্যকে সামনে রেখে গঠিত সংগঠন ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শাখায় তাদের কমিটি অনুমোদন দিয়েছে। নতুন অনুমোদিত এক বছর মেয়াদি এ কমিটিতে সভাপতি হিসেবে অধিষ্ঠিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রিয়মুখ ছাত্রনেতা ইব্রাহীম সরকার নিরব এবং সাধারণ সম্পাদক পদে অধিষ্ঠিত হয়েছেন মুক্তিযোদ্ধার সুযোগ্য উত্তরসূরি সুমাইয়া শারমীন প্রীতি। গত ১ নভেম্বর মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির এক বিশেষ সভায় কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এসএম জাকারিয়া ইসলাম উত্থাপিত প্রস্তাবনার পরিপ্রেক্ষিতে সর্ব সম্মতিক্রমে সংগঠনের রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শাখার অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পাদক মো. আল মামুন। একই সাথে মুক্তিযুদ্ধ মঞ্চ রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শাখা কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয় নিরব এবং প্রীতির নাম।
নিজ বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ-এর শাখা কমিটি অনুমোদন পাওয়ায় উচ্ছ¡াস প্রকাশ করেছেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় এর সাধারণ শিক্ষার্থীরা। রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে গত ৪ নভেম্বর সংবর্ধনা জানায় নতুন এ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে।
অনুষ্ঠানে অভিষিক্ত সভাপতি নিরব কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ জ্ঞাপনপূর্বক মুক্তিযুদ্ধের চেতনা সবার মাঝে ছড়িয়ে দিতে নিরলসভাবে কাজ করার দৃঢ় সংকল্প ব্যক্ত করেন।

Loading...

Check Also

ঠাকুরগাঁওয়ে গণপ্রকৌশল দিবস পালন

ঠাকুরগাঁও প্রতিনিধি মুক্তিযুদ্ধের প্রত্যাশিত সমৃদ্ধ বাংলাদেশের লার্নিং বাই ডুয়িং হোক শিক্ষার ভিত্তি প্রতিপাদ্যে নানা কর্মসূচির ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *