Home / বিনোদন / কলকাতার সিনেমায় মোশাররফ করিম!

কলকাতার সিনেমায় মোশাররফ করিম!

বিনোদন ডেস্ক
তার অভিনয় মানেই প্রাণ খোলা হাসি, আবার জলে ভেজা চোখ। যিনি তার অভিনয় দিয়ে আজ কোটি মানুষের প্রিয় তিনি আর কেউ নন অভিনেতা মোশাররফ করিম। ছোট ও বড় পর্দা সব জায়গাতেই তিনি তার দক্ষতার স্বাক্ষর দিয়েছেন। আর তাইতো এবার দেশের গন্ডি পার হয়ে ওপার বাংলার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।
ভারতীয় অভিনেতা ব্রাত্য বসু। নাট্যকার, চলচ্চিত্র পরিচালক হিসেবেও তার খ্যাতি রয়েছে। বর্তমানে ভারতের পশ্চিমবঙ্গের তথ্যপ্রযুক্তি মন্ত্রীর দায়িত্ব পালন করছেন। ২০১০ সালে সর্বশেষ ‘তারা’ নামে সিনেমা নির্মাণ করেন ব্রাত্য বসু। প্রায় এক দশক পর ‘ব্যবধান’ নামে নতুন সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন। যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন মোশাররফ করিম ও আবির চ্যাটার্জি। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।
ব্রাত্য বসু সংবাদমাধ্যমটিকে বলেন, প্রায় এক দশক পর আবারও পরিচালনায় ফিরছি। বুদ্ধদেব গুহর দুটি ছোট গল্প থেকে নির্মাণ করতে যাচ্ছি এ সিনেমা।বুদ্ধদেব গুহর গল্প দুটি হলো ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’। এর চিত্রনাট্য তৈরি করছেন উজ্জ্বল চ্যাটার্জি।
জানা যায়, কিছুদিন আগে বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছে ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ড’। এ সময় মোশাররফ করিমের সঙ্গে এ সিনেমার বিষয়ে কথা বলেন ব্রাত্য বসু। এ বিষয়ে কথা বলতে মোশাররফ করিমের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
সবকিছু ঠিক থাকলে ২০২০ সালের ফেব্রুয়ারিতে এ সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে।

Loading...

Check Also

নানা আয়োজনে সুচিত্রা সেনের মৃত্যু বার্ষিকী পালিত

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : পাবনায় নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী সুচিত্রা সেনের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *