Home / বিনোদন / এবার স্ত্রীর নির্দেশনায় জাহিদ হাসান

এবার স্ত্রীর নির্দেশনায় জাহিদ হাসান

 

বিনোদন ডেস্ক

দর্শকনন্দিত অভিনেতা জাহিদ হাসান। বড় ও ছোট পর্দায় বেশ সমান তালে অভিনয় করে যাচ্ছেন। পাশাপাশি বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতেও কাজ করছেন নিয়োমিত। অন্যদিকে তার স্ত্রী অভিনেত্রী ও নৃত্যশিল্পী সাদিয়া ইসলাম মৌ। শোবিজ অঙ্গনে এই দম্পতির বেশ সুনাম রয়েছে। এবার স্ত্রীর নির্দেশনায় কাজ করতে যাচ্ছেন জাহিদ হাসান।
কণ্ঠশিল্পী হায়দার হোসেনের ‘অল্প বয়সী বউ’ গানের ভিডিওতে জাহিদ হাসানকে মডেল হিসেবে অভিনয় করতে দেখা যাবে। শুধু অভিনয় নয়, এই গানের ভিডিও পরিচালনা করেছেন জাহিদ হাসান। এর চেয়ে বড় খবর, গানের ভিডিওতে নৃত্যনির্দেশক হিসেবে কাজ করেছেন সাদিয়া ইসলাম মৌ।
এই প্রথম জাহিদ হাসান পরিচালিত কোনো গানের ভিডিওতে নাচের নির্দেশক হিসেবে কাজ করেছেন নন্দিত মডেল ও নৃত্যশিল্পী মৌ। তার সঙ্গে নাচের নির্দেশক হিসেবে আরও ছিলেন ফারহানা খান তান্না।
‘অল্প বয়সী বউ’ গানের কথা লেখার পাশাপাশি সুরও করেছেন শিল্পী হায়দার হোসেন নিজে। সংগীতায়োজন করেছেন অনিক ফয়সাল। ভিডিওতে জাহিদ হাসানের বিপরীতে মডেল হিসেবে অভিনয় করেছেন নাবিলা ইসলাম। শিগগিরই ‘হায়দার হোসেন মিউজিক’ নামে ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ পাবে বলে এর শিল্পী ও নির্মাতা জানান।

Loading...

Check Also

নানা আয়োজনে সুচিত্রা সেনের মৃত্যু বার্ষিকী পালিত

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : পাবনায় নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী সুচিত্রা সেনের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *