Breaking News
Home / বিনোদন / টেলিফিল্ম ব্যাংকার আতর আলী

টেলিফিল্ম ব্যাংকার আতর আলী

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : মমর রুবেল রচিত ও আনিসুজ্জামান পরিচালিত টেলিফিল্ম ‘ব্যাংকার আতর আলী’ বুধবার বিকাল ৩টায় প্রচার হবে চ্যানেল আইয়ে।

এতে অভিনয় করেছেন শ্যামল মাওলা, মিষ্টি জাহান, হান্নান শেলী, আসাদ জোহা, সঞ্জয় রাজ, কাদরি, সেলিম রেজা, মহসীন পলাশ প্রমুখ।

টেলিফিল্মটি প্রসঙ্গে পরিচালক আনিসুজ্জামান বলেন, গল্পটা আতর আলীর। আতর আলী তার গ্রামের এক মাত্র বি এ পাশ। সহজ সরল, তবে বিএ পাশ বলে একটু অহংকার আছে। প্রেমও করে। গ্রামের একমাত্র আই এ পাশ করা আশার সাথে। আশা দেখতে সুন্দরী। বাবা নাম করা হারমোনিয়াম বাদক। আতর আলীর চেয়ে তার বাবার অহংকারটা বেশী।

বাবার অহংকারকে আরো দ্বিগুণ বাড়িয়ে দিলো দেশের বড় কোন প্রাইভেট ব্যাংকের ক্যাশিয়ারের চাকরিতে যোগদানে চিঠি। ব্যাংকার হয়ে আতর আলী যখন বাাড়ি ফিরলো। গ্রামে হই হই রই রই অবস্থা। গ্রামের সবার মুখে আতর আলীর প্রশংসা। আতর আলীর চেয়ে বেশী প্রশংসা করেছে তার বাবা গরীব মুন্সি। গরীব আর গরীব নাই। তার পোলা এখন ব্যাংকার! তবে এর মধ্যেও খারাপ প্রকৃতির কিছু লোক থাকে। যারা আতর আলীকে ব্যাংকার মানতে নারাজ।

এদের মধ্যে অন্যতম সাদ্দাম। এর একটি কারণ, বাপের প্রচুর টাকা পয়সা থাকার পরও শুধু ম্যাট্রিক ফেল বলে আশাকে সে পাচ্ছে না! তাই গ্রামে ছড়িয়ে দেয় আতর আলী পাঁচ লাখ টাকা ঘুষ দিয়ে এ চাকরি নিয়েছে। কথাটা ভালই ছড়িয়ে পড়ে এ কথা। এতো টাকা গরীব মুন্সি কোথায় পেলা?

উড়া উড়া শোনা যায় গরীব মুন্সি তার বাড়ির পাশের একমাত্র জমি তার ছোট ভাইয়ের কাছে বিক্রি করে দিয়েছে। নিজেদের মধ্যে বেঁচা কেনা হওয়ায় তাই কেউ টের পায়নি। আতর আলী কখনও এই সত্য স্বীকার করেনি।

চাকরিতে যোগদান করার জন্য ঢাকায় এসে অবাক হলো আতর আলী, তাকে ভেতরে ঢুকতে দেয়া হচ্ছেনা। আতর আলীর জয়েনিং লেটার দেখে সবাই খুব হাসা হাসি করছে।

সহজ সরল আতর আলী বুঝতে পারে বাটপারের খপ্পরে পড়েছে। তার পাঁচ লাখ টাকা নিয়ে উধাও হয়েছে সেই বাটপার! মন খারাপ করে বাড়ি ফিরে সে, এরপর ঘটতে থাকে না ঘটনা।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

প্রকাশ হলো ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-২ এর ফাস্ট লুক

  বিনোদন ডেস্ক ২০১৯ সালের শুরুতে চ্যানেল নাইনে শুরু হয়েছিল ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকটি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *