Home / জেলার খবর / শেরপুরে পুলিশের নাগরিক সম্প্রীতি সমাবেশ

শেরপুরে পুলিশের নাগরিক সম্প্রীতি সমাবেশ

শেরপুর প্রতিনিধি
শেরপুরে পুলিশের নাগরিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শেরপুর জেলা পুলিশের উদ্যোগে গতকাল শেরপুর জেলা শহরের তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার প্রাঙ্গণে
এই সমাবেশ অনুষ্ঠিত হয়। ফেসবুকে একটি বিভ্রান্তিকর পোষ্টের সূত্র ধরে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় সংগঠিত ঘটনার প্রেক্ষাপটে এর আয়োজন করা হয়। অতিরিক্ত জেলা পুলিশ সুপার মোহাম্মাদ বিল্লাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

ইসলামিক ফাউন্ডেশন শেরপুরের সহযোগিতায় জেলা পুলিশ আয়োজিত সমাবেশে আরও বক্তব্য দেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ ফিরোজ আল মামুন, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য মো. খোরশেদুজ্জামান, নবনির্বাচিত শেরপুর সদর উপজেলার চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট একেএম মোসাদ্দেক ফেরদৌস, পৌর প্যানেল মেয়র আতিউর রহমান, মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা সিদ্দিক আহমদ, শিক্ষা সচিব মাওলানা হযরত আলী প্রমুখ।
সমাবেশে এসপি কাজী আশরাফুল আজীম বলেন, বোরহানউদ্দিনের ঘটনায় আমরা সবাই দুঃখিত ও মর্মাহত। মহানবী (সাঃ) কে নিয়ে যারা কটুক্তি বা ইসলামপরিপন্থি কথা বলবেন তাদের আইনের আওতায় আনা হবে এবং কোনোভাবেই ছাড় দেওয়া হবে না। তিনি কোনো ধরনের গুজবে কান না দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্ত রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

Loading...

Check Also

আমতলীতে ১৪ মামলার আসামি গ্রেফতার

বরগুনা প্রতিনিধি বরগুনার আমতলী উপজেলা থেকে ১৪টি মাদক মামলার আসামি মো. কাওছার নামের একজনকে অস্ত্র-গুলি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *