Home / বিনোদন / বিগ বসে মারমুখী সিদ্ধার্থ শুক্লা

বিগ বসে মারমুখী সিদ্ধার্থ শুক্লা

বিনোদন ডেস্ক

বিগ বস ১৩-য় যাই হোক না কেন, সিদ্ধার্থ শুক্লা সবেতেই লাইম লাইটে রয়েছেন। বলা যেতে পারে, যে কোনও ব্যাপারেই হোক বিগ বসের বাড়িতে মধ্যমনি হওয়ার সুযোগটা ঠিক তৈরি করে নিচ্ছেন সিদ্ধার্থ। তার বিষয়ে কোনও কথা হোক বা না হোক, প্রত্যেকটা ঝামেলায় ঝাঁপিয়ে পড়ছেন এবং ঝামেলাটা আস্তে আস্তে সবার মধ্যে ছড়িয়ে যাচ্ছে।

শুক্রবার (১৮ অক্টোবর) টাস্ক চলাকালীন আরতি সিংকে নিয়ে সিদ্ধার্থ দের অভব্য মন্তব্যের পর সিদ্ধার্থ শুক্লা এখন সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু।

সিদ্ধার্থ দের মন্তব্য শোনার পর, শুক্লা উঠে দাঁড়িয়ে রীতিমতো শাসিয়ে, সিদ্ধার্থকে নিজের শব্দ সংযত রাখতে বলেন। ভীষণ ক্ষিপ্র হয়ে যান এবং বলেন, সিদ্ধার্থ দেকে মারতেও তি

নি পিছপা হবেন না। তার গায়ে হাত তুলে ‘বিগ বস’ এর চুক্তি ভঙ করার জন্য ২ কোটি টাকা ক্ষতিপূরণ দিতেও রাজি।

বিগ বস এর ঘরে কারও সঙ্গে মারামারি করা যায় না। সিদ্ধার্থ দে একা হয়ে যাচ্ছে দেখে রেশমি তার পাশে দাঁড়ান। শুক্লাকে উদ্দেশ্য করে রেশমি বলেন, যেন সে কখনও কোনও মহিলাকে অসম্মান করেননি। রেশমিকে সিদ্ধার্থ ‘নর্দমা’ বলেছিলেন সে কথাও তুলতে ভুললেন না সে।

এবারে বিগ বস এর টাস্কে দুজন ছেলেকে নমিনেট করার অধিকার দেয়া হয়েছে। দুটি দলে ভাগ করে খেলা শুরু হয়েছে। একটি দলে রয়েছে পারস, সিদ্ধার্থ দে এবং আর একটি দলে আবু মালিক ও আসিম রইজ।

এখন বিগ বসের ঘরে রয়েছেন দেবলীনা ভট্টাচার্য, সিদ্ধার্থ শুক্লা, আবু মালিক, রেশমি দেসাই, মাহিরা শর্মা, সিদ্ধার্থ দে, শাহনাজ গিল, অসীম রিয়াজ, পারস ছাবড়া ও আরতি সিংহ।

Loading...

Check Also

যে আশঙ্কায় কাঁপছেন সারা আলি

  বিনোদন ডেস্ক বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান। সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রাখার আগে থেকেই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *