Breaking News
Home / জেলার খবর / ফরিদপুর পৌরসভাকে সিটি কর্পোরেশন ঘোষণায় মিষ্টি বিতরণ

ফরিদপুর পৌরসভাকে সিটি কর্পোরেশন ঘোষণায় মিষ্টি বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : ঢাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) সভায় শর্তসাপেক্ষে ফরিদপুর পৌরসভাকে সিটি কর্পোরেশনে উন্নীত করার ঘোষণায় উচ্ছ্বাসিত ফরিদপুরের মানুষ।

এ খবর ছড়িয়ে পড়লে পর শত শত মানুষ ছুটে আসে ফরিদপুর শহরের বদরপুরে এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের বাসভবন আফসানা মঞ্জিলে।

বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ও তার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। পরে উপস্থিতদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। এ সময় পুরো এলাকা স্লোগানে স্লোগানে মুখরিত ছিল।

ফরিদপুরবাসী মনে করে, এ ঘোষণার মাধ্যমে প্রাচীন জেলা ফরিদপুরকে যোগ্য মর্যাদায় অধিষ্ঠিত করা হয়েছে।

সোমবার ঢাকায় এক বিফ্রিংয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেন, ফরিদপুর সিটি কর্পোরেশন প্রতিষ্ঠার প্রস্তাব শর্তসাপেক্ষে চূড়ান্ত অনুমোদন দিয়েছে নিকার। নীতিগত সিদ্ধান্ত হয়েছে- বিভাগীয় সদর দপ্তরেই হবে সিটি কর্পোরেশন। ফরিদপুর এখনো বিভাগীয় শহর হয়নি। যখন বিভাগীয় শহর হবে, তখন থেকে ফরিদপুর সিটি কর্পোরেশন কার্যকর হবে।

বিভাগ করা হলে দেশের ১৩তম সিটি কর্পোরেশন হবে ফরিদপুর

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

এবারও আমনের বাম্পার ফলন, ন্যায্য দামের শঙ্কায় কৃষক

অর্থনীতি ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : গত বছরের মতো এবারও আমনের বাম্পার ফলন হয়েছে। সারা দেশের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *