Home / জেলার খবর / গোপালগঞ্জে শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী পালন

গোপালগঞ্জে শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী পালন

গোপালগঞ্জ প্রতিনিধি
গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫ তম জন্ম বার্ষিকী পালন হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল গোপালগঞ্জ জেলা শিশু একাডেমি প্রাঙ্গণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা আবৃতি, আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গোপালগঞ্জ জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শাহিন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান।
অনুষ্ঠানে জেলার প্রায় ৩০০ জন শিশু চিত্রাঙ্কন ও কবিতা আবৃতি প্রতিযোগিতায় অংশ নেয়। উল্লেখ থাকে যে, এ বছর সুবিধা বঞ্চিত শিশুরাও এ প্রতিযোগিতায় অংশ নেয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। ১৯৭৫ সালের ১৫ই আগস্টের কাল রাত্রিতে বিপথগামী কিছু সামরিক সদস্যের বুলেটের আঘাতে শাহাদাতবরণকারী জাতির জনক ও তার পরিবারের অন্যান্য সদস্য এবং শহীদ শিশু রাসেলের রুহের মাগফিরাতের জন্য দুরুদ ও ফাতিহা করা হয়। পরে মূল অনুষ্ঠানের পুরষ্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Loading...

Check Also

লক্ষীপুরে অর্ধশতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত শতাধিক পরিবার পানিবন্দি

লক্ষীপুর প্রতিনিধি লক্ষীপুরের রামগতিতে ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে অর্ধশতাধিক কাঁচা ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। এসময় পাঁচজন আহত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *