Home / জেলার খবর / গাছের সঙ্গে শত্রুতা

গাছের সঙ্গে শত্রুতা

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি
পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুর জেলার কালকিনিতে আল আমিন নামের এক বিশ্ববিদ্যালয় ছাত্রের বাড়ির জমি থেকে প্রায় দুই লাখ টাকার মুল্যের ২০টি মেহগনিসহ বিভিন্ন প্রজাতির গাছ কেটে নিয়ে গেছে প্রতিপক্ষ। গত বৃহস্পতিবার বিকালে এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। আল আমিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র। এ গাছ কাটার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী।
ভুক্তভোগী ও এলাকা সূত্রে জানা যায়, উপজেলার সাহেবরামপুর এলাকার দক্ষিণ সাহেবরামপুর গ্রামের লোকমান খানের বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছেলে আল আমিনের বাড়ির জমিতে দীর্ঘদিন ধরে তার লাগানো মেহগনি ও রেইনট্রিসহ বিভিন্ন প্রজাতির গাছ রয়েছে। কিন্তু আল আমিন পড়ালেখার কারনে গ্রামের বাড়ি খালি রেখে ঢাকায় বসবাস করে আসছেন। এ সুযোগে একই এলাকার লুৎফার খানের নেতৃত্বে মামুন খান ও কেরামতসহ বেশ কয়েকজন মিলে পূর্ব শত্রুতার জের ধরে আল আমিনের লাগানো ওই মেহগনি, রেইট্রি ও আমসহ প্রায় ২০টি বড়-ছোট গাছ কেটে নিয়ে গেছে। এ ঘটনায় আল আমিন খান নিরুপায় হয়ে কালকিনি থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
ভুক্তভোগী বিশ্ববিদ্যালয় ছাত্র আল আমিন খান বলেন, আমি বাড়িতে না থাকার সুযোগে আমার লাগানো গাছগুলো লুৎফার খান তার লোকজন দিয়ে কেটে নিয়ে গেছে। আমি এ বিষয় থানায় অভিযোগ করেছি। অভিযুক্ত লুৎফার খান বলেন, আমার জমিতে গাছ পড়েছে বিধায় আমি গাছ কেটেছি। আমার সমস্ত কাগজপত্র আছে। এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। উভয় পক্ষকে থানায় ডাকা হয়েছে।

Loading...

Check Also

পাবনায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি

পাবনা প্রতিনিধি পাবনায় যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি, কেককাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । গতকাল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *