Home / জেলার খবর / কিশোরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

কিশোরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

কিশোরগঞ্জ প্রতিনিধি
পাকুন্দিয়ায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশীর সঙ্গে সংঘর্ষে আহত হওয়া মোখলেছ (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। এঘটনায় গুরুতর আহত হয়েছেন তার পিতা আব্দুল কাদির (৫৫)। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নের ঠুটারজঙ্গল গ্রামে ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঠুটারজঙ্গল গ্রামের আব্দুল কাদিরের পরিবারের সঙ্গে প্রতিবেশী জমসেদ মিয়াদের পরিবারের বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত মঙ্গলবার সকাল ৭টার দিকে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডা থেকে সংঘর্ষের ঘটনা ঘটে।
সংঘর্ষে আব্দুল কাদির এবং তার পুত্র মোখলেছসহ উভয়পক্ষে অন্তত ১০ জন আহত হয়। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মোখলেছকে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরে মুমূর্ষু অবস্থায় ঢাকায় নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় ঢাকা থেকে তাকে কিশোরগঞ্জ ফিরিয়ে নিয়ে আসার পথে রাত ১টার দিকে তার মৃত্যু হয়। এ ছাড়া সংঘর্ষে আহত পিতা আব্দুল কাদিরকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাকুন্দিয়া থানার ওসি মো. মফিজুর রহমান জানান, এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Loading...

Check Also

টাকা ছাড়া মেলে না পাসপোর্ট

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ থেকে দালাল ছাড়া পাসপোর্ট হয় না কিশোরগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে। প্রত্যেক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *