Home / অপরাধ / র‌্যাব-১০ এর পৃথক অভিযানে গ্রেফতার ৫

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক
পৃথক মাদক বিরোধী অভিযানে ঢাকার বংশাল, ডেমরা ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। গতকাল র‌্যাব-১০ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
জানা যায়, গত সোমবার রাত পৌনে ১০টায় র‌্যাব-১০, সিপিসি- ৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং স্কোয়াড কমান্ডার সিনি. এএসপি মো. রেজাউল করিমের নেতৃত্বে বংশালের মালিটোলা এলাকায় অভিযান চালানো হয়। এসময় দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৪৪০ পিস ইয়াবা, দুটি মুঠোফোন ও নগদ ২৫,৫০০/- টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত হচ্ছে আব্দুর রহমান (টিপু) (৩৬) ও মো. রবিন (২৮)।
এ ছাড়া গত সোমবার মধ্য রাত সোয়া ১২টায় সিপিসি-২, র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মো. আবুল কালাম আজাদের নেতৃত্বে দক্ষিণ কেরানীগঞ্জের চর কালিগঞ্জ তৈলঘাট এলাকায় অভিযান চালানো হয়। এসময় ১৭০ পিস ইয়াবা ও একটি মুঠোফোন সহ মো. ফারুক (৩০) নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
তা ছাড়া গত সোমবার সন্ধ্যায় সোয়া ৬টায় সিপিএসসি, র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক আলী রেজা রাব্বি এবং স্কোয়াড কমান্ডার এএসপি মো. আসাদুজ্জামানের নেতৃত্বে রাজধানীর ডেমরায় অভিযান চালানো হয়। এসময় দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৮০ পিস ইয়াবা ও দুটি মুঠোফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত হচ্ছে মো. মনির হোসেন (৪০) ও মো. জাহাঙ্গীর আলম (৩৫)। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজু করা হয়েছে।

Loading...

Check Also

ভোলার ঘটনার নেপথ্যে জড়িতদের আইনের আওতায় আনা হবে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : বরিশাল বিভাগীয় ডিআইজি শফিকুল ইসলাম ও বিভাগীয় কমিশনার ইয়ামিন চৌধুরী ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *