Home / খেলাধুলা / মেসিকে ছাড়া আর্জেন্টিনা দল আনার মানে নেই’

মেসিকে ছাড়া আর্জেন্টিনা দল আনার মানে নেই’

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে এখন প্রধান আলোচ্য বিষয় হলো আর্জেন্টিনা ফুটবল দলের বাংলাদেশ সফর। ইউরোপ ভিত্তিক এজেন্টের মাধ্যমে দ্বিতীয়বারের মতো লিওনেল মেসিদের ঢাকায় নিয়ে আসার ব্যাপারে এরই মধ্যে কয়েক বার বাফুফের সঙ্গে আলোচনাও হয়েছে তাদের।

প্যারাগুয়ে ফুটবল ফেডারেশনের তাদের অফিশিয়াল টুইটারে ঘোষণা দিলেও এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি বাফুফে। সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেছেন, ম্যাচ আয়োজনের সম্ভাবনা এখনো ফিফটি-ফিফটি। এই ম্যাচ আয়োজন মানেই বিশাল কর্মযজ্ঞ।

সফরকারী দল, এজেন্ট ও আয়োজক দেশ সবারই থাকে নানা আবদার। ঢাকায় ম্যাচ আয়োজনের ব্যাপারে আর্জেন্টিনার সবচেয়ে বেশি চাওয়া নিরাপত্তা। বিপরীতে মেসিসহ আর্জেন্টিনার পূর্ণাঙ্গ দলকেই ঢাকায় চায় বাংলাদেশ। সরকারের পক্ষ থেকে এ ম্যাচের অনুমতি দেয়ার সময়ও ‘মেসি থাকতে হবে’- এমন শর্ত দেয়া হয়েছে।

এ ব্যাপারে ক্রীড়াপ্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ‘যে প্রতিষ্ঠান ঢাকায় এই ম্যাচ আয়োজন করবে তারা আমাদের কাছে অনুমতি ও নিরাপত্তার নিশ্চয়তার বিষয়ে একটি চিঠি চেয়েছিল। আমরা দিয়েছি। সেখানে বলেছি, আর্জেন্টিনা দলে মেসি থাকতে হবে। আসতে হবে আর্জেন্টিনার পূর্ণাঙ্গ দল। কারণ, অপূর্ণাঙ্গ আর্জেন্টিনা দল আনার মানেই হয় না।

Loading...

Check Also

ভারত সিরিজের জন্য ভেন্যু ঘোষণা করলো অস্ট্রেলিয়া

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : করোনাভাইরাস বিপর্যয়ের কারণে বিশ্বজুড়ে ক্রিকেট হয়ে আছে একদম স্থবির। ক্রিকেট ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *