Home / তথ্য প্রযুক্তি / মেগা অনলাইন শপিং ফেস্টিভ্যাল ‘১০-১০’ শুরু বৃহস্পতিবার

মেগা অনলাইন শপিং ফেস্টিভ্যাল ‘১০-১০’ শুরু বৃহস্পতিবার

তথ্যপ্রযুক্তি ডেস্ক , ঢাকা প্রতিদিন.কম : অনলাইন কেনাকাটাকে জনপ্রিয় করা এবং ভোক্তাদের মানসম্মত ও বিশ্বাসযোগ্য সেবা প্রদানের লক্ষ্যে সচেতনতা বাড়াতে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে মেগা অনলাইন শপিং ফেস্টিভ্যাল ‘১০-১০’। সোমবার রাজধানীর কাওরানবাজারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এর ঘোষণা দেন আয়োজকরা।

এ সময় আজকের ডিলের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক ফাহিম মাশরুর, রকমারি ডটকমের কমিউনিকেশন অ্যান্ড বিজনেস কমিউনিকেশন কর্মকর্তা মাহমুদুল হাসান সাদিসহ ২০টি শীর্ষস্থানীয় দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, দেশের ২০টি শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে এই ফেস্টিভ্যাল। আগামী ১০ অক্টোবর বৃহস্পতিবার থেকে শুরু হয়ে এই উৎসব চলবে ২০ অক্টোবর পর্যন্ত। গত বছর প্রথম এই শপিং ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়েছিল। এবারে আরো বড় আঙ্গিকে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই অনলাইন উৎসব। বিভিন্ন প্রোডাক্ট ই-কমার্সের পাশাপাশি এবারে থাকছে বিভিন্ন সার্ভিস বা সেবা প্রদানকারী অনলাইন প্রতিষ্ঠান।

অংশগ্রহণকারী ই-কমার্স কোম্পানিগুলো এবারে দেবে ৬০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। থাকছে সারাদেশে ফ্রি ডেলিভারি সুবিধা। এছাড়াও বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে ১০ থেকে ১৫ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। মাস্টারকার্ডের সৌজন্যে থাকছে সিঙ্গাপুর, ব্যাংকক ও কলকাতা যাবার প্যাকেজসহ বিমান টিকিট। ২০টি প্রতিষ্ঠান সব মিলিয়ে ৫০০ ফ্রি গিফট ও ভাউচার দেবে ১০ থেকে ২০ অক্টোবর পর্যন্ত যারা প্রোডাক্ট কিনবে সেসব ক্রেতাদের।

এবারের অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো হচ্ছে, রকমারি, আজকের ডিল, পিকাবু, বাগডুম, প্রিয়শপ, স্টইলাইন, দ্যা মল, সাজগোজ, ডেলিগ্রাম, লেইসফিতা, রমণী, দিনরাত্রী, ডায়াবেটিস স্টোর, দ্রাক লাগবে, সেবা এক্সওয়াইজেড, এক্সট্রা, স্টাইজেন গিফট, হ্যান্ডিমামা, গো জায়ান। আয়োজনের পেমেন্ট পার্টনার হিসাবে রয়েছে বিকাশ ও মাস্টারকার্ড। রেডিও পার্টনার স্পাইস এফএম এবং ডেলিভারি পার্টনার ডেলিভারি টাইগার।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

ভোলার ঘটনা নিয়ে ফেসবুকে রঙ ছড়ালে কঠোর ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : ভোলার ঘটনা নিয়ে শান্তি বিনষ্টের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে রঙ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *