Home / অপরাধ / বংশালে বিদেশি পিস্তলসহ গ্রেফতার ১

বংশালে বিদেশি পিস্তলসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক
দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভ‚মিকা পালন করে আসছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাব নিয়মিত জঙ্গি, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারি, মাদকব্যবসায়ী এবং অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে যাচ্ছে প্রতিনিয়ত।
এরই পরিপ্রেক্ষিতে রাজধানীর বংশালে একটি বিদেশি পিস্তলসহ মো. রাশেদ আহম্মেদ রশিদ (৪৯) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১০) সদস্যরা। গতকাল র‌্যাব-১০ এর অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
গত রোববার বিকাল পৌনে ৬টায় র‌্যাব-১০ রাজধানীর বংশালে অভিযান চালায়। সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মো. রেজাউল করিমের নেতৃত্বে অভিযানে বংশাল রোডস্থ মকিম বাজার এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো. রাশেদ আহম্মেদ রশিদ (৪৯) বংশাল রোডের মকিম বাজার এলাকার মৃত হাবীবুর রহমানের ছেলে। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, মো. রাশেদ আহম্মেদ রশিদ একজন সংঘবদ্ধ সন্ত্রাসী দলের সদস্য। সে অবৈধ অস্ত্র ব্যবহার করে জনমনে ভীতি সঞ্চারের মাধ্যমে তার সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। তার বিরুদ্ধে রাজধানীর বংশাল থানায় একটি অস্ত্র মামলা রুজু করা হয়েছে।

Loading...

Check Also

মোহাম্মদপুরে ইয়াবাসহ ২ জনকে আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম : রাজধানীর মোহাম্মদপুর থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ দুজনকে আটক করা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *