Home / আন্তর্জাতিক / মক্কায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন
smart

মক্কায় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

মক্কা (সৌদি আরব) প্রতিনিধি
সৌদি আরবের মক্কায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে কেক কেটেছে এবং দোয়া ও আলোচনা সভা করেছে মক্কা মহানগর বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ। গত সোমবার রাতে মক্কায় স্থানীয় একটি হোটেলে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এর মধ্যে দিয়েই শুরু হয় অনুষ্ঠানটি। পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা মো. শামীম তালুকদার।
মক্কা মহানগর বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সভাপতি হোসেন খান এনায়েতের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আহসান হাবিব। মক্কা বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রবীণ রাজনীতিবিদ আব্দুল মতিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ আওয়ামী পরিবারের সভাপতি জনাব মো. নবীন খান, ইকবাল হোসেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন জুনায়েদ আহমেদ, মো. হাফিজ, বাবুল হোসেন, জামাল, মো. পারভেজ, জিল্লুল হোসেন, নাজমুল, মানিক মিয়া প্রমুখ। অতিথিরা কেক কাটার পর বাংলার বাতিঘর, বিশ্বনেত্রী, ৩৯টি আন্তর্জাতিক অ্যাওয়ার্ড প্রাপ্ত বিশ্ব ম্যাজিক্যাল লিডার দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

Loading...

Check Also

রাজস্থানের যে লেকে ৭ দিনে মারা গেছে ১০ হাজার পাখি

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম : লাফিয়ে লাফিয়ে বাড়ছে পরিযায়ী পাখিদের মৃত্যুর সংখ্যা। সোমবার ১১ নভেম্বর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *